ইসলামপুরে সন্ত্রাস ডেঙ্গু ও গুজব প্রতিরোধে সচেতনতামূলক সভা

S M Ashraful Azom
0
Awareness meeting on the prevention of dengue and rumors in Islampur
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুরে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, নারী নির্যাতন, ইভটিজিং, ছেলে ধরা গুজব এবং ডেঙ্গু প্রতিরোধে ইসলামপুর থানা পুলিশের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

সাম্প্রতিক ছেলেধরা সন্দেহে গুজব ও ডেঙ্গু প্রতিরোধে বুধবার দুপুরে বলিয়াদহ উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের নিয়ে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়া।

তিনি বলেন,জঙ্গীবাদ,সন্ত্রাসীদের রুখতে হলে সকলকে এগিয়ে আসবে হবে। দেশ ও জাতির কল্যানে একযোগে কাজ করতে হবে।
তিনি আরো বলেন,ছেলে ধরা বলতে কিছু নেই, এটা একদম অপপ্রচার। সেতু, কালভার্ট নির্মাণ করতে মানুষের মাথা লাগেনা এটা কুচক্রি মহলের গুজব। তাই যার যার স্থান থেকে এই অপপ্রচারের প্রতিবাদ গড়ে তুলতে হবে। ডেঙ্গু প্রতিরোধে সকলকে সচেতন হতে হবে।

বলিয়াদহ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে শিক্ষক দেলোয়ার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এ সময়  বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন, উপজেলা আওয়ামী লীগের তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক,শিক্ষিকা উপস্থিত ছিলেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top