জামালপুরে পুলিশের কাছ থেকে আসামী ছিনতাই

S M Ashraful Azom
0
Jamalpur police arrested the accused
জামালপুর সংবাদাদাতা : জামালপুরে পুলিশের কাছ থেকে ওয়ারেন্টভুক্ত আসামী ছিনতাই হয়েছে। ঘটনাটি ঘটেছে ৬ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার দিগপাইত ইউনিয়নের মোহনপুর গ্রামে। এ ঘটনায় নারায়নপুর তদন্ত কেন্দ্রের এএসআই আমিনুল ইসলাম এবং কনস্টেবল সোহেল আহমেদ আহত হয়েছেন। আহত দুই পুলিশ জামালপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

নারী নির্যাতন ও যৌতুক মামলার ওয়ারেন্টভ‚ক্ত আসামী সজিব আহমেদ (৩৫)কে গ্রেপ্তার করলে ঘটনাটি ঘটে। আসামীর স্বজনরা পুলিশের উপর হামলা চালিয়ে হ্যান্ডকাপসহ সজিব আহম্মেদকে কেড়ে নেয়। আসামি সজিব আহমেদ মোহনপুর গ্রামের আব্দুর রশিদ ওরফে নান্টু তালুকদারের ছেলে।

জানা গেছে, ২০১৫ সালে সজিব আহমেদ ভালবাসার টানে জেলার মেলান্দহ পৌরসভার নাগেরপাড়া গ্রামের জালাল উদ্দিন মুন্সীর মেয়ে হাসনা হেনা (২৮)কে বিয়ে করেন। তাদের ঘরে এক মেয়ে সিনমনি (৩) জন্ম নেয়। বিয়ের পর সজিব সিঙ্গাপুর পাড়ি জমায়। কিছুদিন আগে সিঙ্গাপুর থেকে এসে ব্যবসার জন্য হাসনা হেনার কাছ থেকে দেড় লাখ টাকা নেয়ার পর আরো আড়াই লাখ টাকা যৌতুকের জন্য নির্যাতন চালায়। সর্বশেষ ১০ জুলাই/১৯ মুমূর্ষুবস্থায় নির্যাতিত হাসনা হেনাকে জামালপুর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য আলহাজ ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিদের কাছে বিচার দাবি করেও কোন প্রতিকার পান নি। অবশেষে নির্যাতিতা গৃহবধু হাসনা হেনা গত ১০ জুন/১৯ জামালপুর কোর্টে একটি মামলা (নং৭২২/১) দায়ের করেন। মামলায় বিজ্ঞ আদালত ওয়ারেন্ট ইস্যু করে।

আহত এএসআই আমিনুল ইসলাম জানান-ওয়ারেন্ট তামিল করতে মোহনপুর গ্রামের আসামী সজিবকে হ্যান্ডকাপ পরিয়ে গ্রেপ্তার করা হয়। এতে আসামী সজিবের স্বজনরা নারী-পুরুষসহ সংঘবদ্ধভাবে পুলিশের উপর হামলা চালিয়ে আসামী ছিনে নেয়। এ সময় এসআই আমিনুল ইসলামের অপর সঙ্গী কনস্টেবল সোহেলও আহত হন।

নারায়নপুর তদন্ত কেন্দ্রের আইসি আব্দুল লতিফ জানান-এ ঘটনায় রাতেই আসামীসহ পুলিশের উপর হামলাকারিদের গ্রেপ্তার অভিযান চালিয়ে হ্যান্ডকাপটি উদ্ধার হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল হালিম মাস্টার ও দেলোয়ার হোসেনকে পুলিশ হেফাজতে আনা হয়েছে। হ্যান্ডকাপ উদ্ধার হলো কিভাবে? এমন প্রশ্নে তিনি জানান-আসামীর পক্ষ পরিত্যাক্ত স্থানে হ্যান্ডকাপটি ফেলে রাখে। ৭ আগস্ট বেলা ১১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত নারায়নপুর তদন্ত কেন্দ্রের আইসি অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরে প্রস্তুতির কথা নিশ্চিত করেছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top