ধুনটে শ্যালক ও দুলাভাইয়ের বিরুদ্ধে আদালতে চার্জশীট

Chargesheet in court against Dhunate Sallyka and Dulawai
রফিকুল আলম, ধুনট প্রতিনিধি: প্রেমের ফাঁদে ফেলে বগুড়ার ধুনট উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টার মামলায় শ্যালক ও তার দুলাভাইয়ের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র (চার্জশীট) দাখিল করা হয়েছে। মঙ্গলবার সকালের দিকে মামলার তদন্তকারী কর্মকর্তা ধুনট থানার সহকারী পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বগুড়া আদালতে আসামীদের বিরুদ্ধে অভিযোপত্র দাখিল করেন। 

অভিযুক্ত আসামীরা হলো, রাজশাহীর দূর্গাপুর উপজেলার হায়াতপুর গ্রামের সাইদুর রহমানের ছেলে রাসেল উদ্দিন (২৫) ও তার দুলাভাই একই এলাকার আমোনিয়া গ্রামের বাবুল হোসেনের ছেলে শাহীদ আলম (৩৫)।

মামলা সূত্রে জানা যায়, ধুনট উপজেলার গোপালনগর ইউনিয়নের আড়িয়ামোহন গ্রামের এক কৃষকের কিশোরী মেয়ে স্থানীয় খাটিয়ামারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। মোবাইল ফোনের রং নম্বর থেকে ওই ছাত্রীর সাথে বখাটে রাসেল উদ্দিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রাসেল উদ্দিন নিজের প্রকৃত নাম পরিচয় গোপন রেখে ছদ্ম নামে প্রায় ৫ মাস ধরে ওই ছাত্রীর সাথে চুটিয়ে প্রেম করে। এ অবস্থায় ২৫জুন বিকেলের দিকে রাসেল তার দুলাভাইকে সাথে নিয়ে আড়িয়ামোহন গ্রামে আসে।

এক পর্যায়ে স্কুলছাত্রীকে অপহরণের উদ্দেশে কৌশলে বাড়ি থেকে বের করে জোরপূর্বক সিএনজি চালিত অটোরিকশায় তোলার চেষ্টা করে। এসময় স্কুলছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন আড়িয়ামোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তা থেকে রাসেল ও তার দুলাভাইকে ধরে থানায় সোপর্দ করে। এ ঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রাসেল ও শাহীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলাটি তদন্তকালে সত্যতার প্রমান পাওয়ায় আসামী রাসেল ও শাহীদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। আসামীরা বর্তমানে বগুড়া জেলা কারাগারে আটক রয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 মন্তব্য(গুলি)

Comments Please