“কুড়িগ্রামে আনসার-ভিডিপি’র বন্যার্তদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ”

Eid content distributed among Ansar-VDP floods in Kurigram
গোলাম মোস্তফা রাঙ্গা।। ১০ আগস্ট শনিবার সকাল সাড়ে ১১টায় কুড়িগ্রাম জেলার সদর উপজেলার ৭নম্বর ওয়ার্ডে পাইকপাড়া গ্রামে এবং ভোগডাঙ্গা ইউনিয়নের পূর্ব ধরলার পাড় গ্রামের  দুস্থ আনসার ও ভিডিপি সদস্য সদস্যাসহ অন্যান্যদের মাঝে আনসার ও ভিডিপি’র উদ্দ্যেগে ঈদ উপকরণ বিতরণ করা হয়।

বিতরণকালে উপস্থিত ছিলেন জেলা আনসার ও ভিডিপি’র হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, কুড়িগ্রাম সদর উপজেলার আনসার কোম্পানি কমান্ডার এম এ সালাম মিয়া, সহকারী কোম্পানি কমান্ডার লিয়াকত আলী আলো, ওয়ার্ড দলনেত্রী লুৎফা বেগম, ভোগডাঙ্গা ইউনিয়নের আনসার প্লাটুন কমান্ডার আবুল কালাম, সহকারী প্লাটুন আনসার কমান্ডার রফিকুল ইসলাম, মোঘলবাসা ইউনিয়নের সহকারী প্লাটুন আনসার কমান্ডার মোঃ মতিয়ার রহমান, ভিডিপি সদস্য বাবুল কুমার রায়।

এসময় প্রায় অর্ধশত দুস্থ ব্যক্তিকে পাঁচ হাজার টাকা মূল্যের ঈদ সামগ্রী হিসেবে চিনি, সেমাই ও ভোজ্য তেল বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণে প্রত্যক্ষ ভূমিকা পালন করেন লালমনিরহাট সরকারী মজিদা খাতুন মহিলা কলেজের উদ্ভিদ বিদ্যা বিভাগের প্রভাষক সাহারিয়া সুলতানা, কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি সার্কেল অ্যাডজুটান্ট মোঃ তৌহিদ উজ জামান ও হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please