ধুনটে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

S M Ashraful Azom
0
ধুনটে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার
রফিকুল আলম,ধুনট : বগুড়ার ধুনট উপজেলায় শহিদুল ইসলাম (৪৫) নামে এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তার স্বজনরা। নিহত শহিদুল উপজেলার চিকাশি ইউনিয়নের বড়িয়া গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে। শনিবার সকাল ১১টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শহিদুল ইসলাম একজন প্রান্তিক কৃষক। শনিবার সকালের দিকে নিজ বাড়ির শয়ন কক্ষের তীরের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শহিদুল ইসলামের লাশ ঝুলে থাকতে দেখেন তার স্বজনরা। তবে ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। পরে তারা এ বিষয়টি থানা পুলিশকে অবগত করেন।

এ বিষয়ে নিহত শহিদুল ইসলামের স্ত্রী কাজুলী খাতুন বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে জটিল রোগে আক্রান্ত ছিল। অনেক চিকিৎসা করে তাকে সুস্থ করা সম্ভব হয়নি। এ অবস্থায় রোগ যন্ত্র সহ্য করতে না পেরে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা রেকর্ড করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়না তদন্ত ছাড়াই শহিদুলের মৃতদেহ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top