বকশীগঞ্জে বন্যার্তদের মাঝে ইসলামী ব্যাংকের ত্রাণ বিতরণ

S M Ashraful Azom
0
Islamic Bank distributes relief to flood victims in Bakshiganj
বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। চাল, ডাল, সয়াবিন তেল, লবন, চিনি, সেমাই, লাক্স সাবান, বল সাবান বিতরণ করা হয়।

ব্যাংকের বকশীগঞ্জ শাখার উদ্যোগে মঙ্গলবার বিকাল ৫ টায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদে দুই শ ২৫ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করে ত্রাণ বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়।

উক্ত ত্রাণ বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ময়মনসিংহ জোনের প্রধান ড. মোহাম্মদ সোলাইমান।

সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের বকশীগঞ্জ শাখা ব্যবস্থাপক ওবায়দুল্লাহ আল মাসুম, মুক্তিযোদ্ধা আফসার আলী, প্রিন্সিপাল অফিসার জিন্নত আলী, উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ প্রমুখ।

ব্যাংক সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থদের সহায়তার জন্য ইসলামী ব্যাংকের পক্ষ থেকে দুই হাজার ত্রাণ সমাগী বিতরণ করা হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top