স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে আ’লীগের ডেঙ্গু প্রতিরোধ সেলের বৈঠক

S M Ashraful Azom
0
Meeting with Health Minister A's League's Dengue Prevention Cell
সেবা ডেস্ক: ডেঙ্গু মোকাবিলায় করণীয় বিষয়ে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশে আওয়ামী লীগের ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা মনিটরিং সেলের নেতারা।

রোববার দুপুরে সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রীর দফতরে অনুষ্ঠিত এ সভায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় ও জনসচেতনতা সৃষ্টিতে প্রচারণা বিষয়ে আলোচনা করা হয়।

সভায় ডেঙ্গু রোগের বিস্তার রোধে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, সিটি কর্পোরেশন ও এলজিআরডি মন্ত্রণালয়ের সঙ্গে সমন্বিতভাবে কাজ করার উপর গুরুত্ব দেয়া হয়। পাশাপাশি এডিস মশার বংশ বিস্তার রোধে জনগণের সচেতনতা বৃদ্ধিতে প্রচারণা বৃদ্ধি করার বিষয়েও আলোচনা করা হয়।

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেকের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা মনিটরিং সেলের আহ্বায়ক ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য ও কমিটির সদস্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ূয়া, স্বাচিপ মহাসচিব ডা. এম এ আজিজ, বিপিএসপিএ’র মহাসচিব ডা. জামাল উদ্দিন চৌধুরী, কমিটির অন্যান্য সদস্যরা ডা. এহসানুল কবীর জগলুল, ডা.রউফ সরদার, ডা. কামরুল হাসান মিলন, ডা. পুরবী রাণী দেবনাথ, ডা. আবু ইউসুফ ফকির, ডা. মো. জাবেদ প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top