মাশরাফীর সহযোগীতায় নড়াইলবাসী পেল চার চিকিৎসক

S M Ashraful Azom
0
Narailashi found four doctors with the help of Mashrafe
সেবা ডেস্ক: নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার অনুরোধে নড়াইল আধুনিক সদর হাসপাতালে চারজন চিকিৎসককে পদায়ন করা হয়েছে।

সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের সচিবের সঙ্গে দেখা করে চিকিৎসক সংকট নিরসনের জন্য অনুরোধ করেন মাশরাফী। এ প্রেক্ষিতে রোববার চার চিকিৎসককে সদর হাসপাতালে বদলি করা হয়।

পদায়ন করা চার চিকিৎসক হলেন জুনিয়র চক্ষু কনসালটেন্ট ডা. কাজী আনিসুর রহমান, জুনিয়র ইএনটি কনসালটেন্ট ডা. মো. নুর কুতুবুল আলম, জুনিয়র কনসালটেন্ট (গাইনি অ্যান্ড অবস) ডা. মৃদুলা কর এবং জুনিয়র কনসালটেন্ট (অ্যানেস্থেসিয়া) ডা. এএইচ এম শাহিনুর রহমান।

নড়াইল আধুনিক সদর হাসপাতালের আরএমও ডা. মশিউর রহমান বাবু চিকিৎসক পদায়নের বিষয়টি নিশ্চিত করে জানান, নতুন চিকিৎসকরা কর্মস্থলে যোগদান করলে চিকিৎসক সংকট অনেকটা কেটে যাবে।

প্রসঙ্গত, নড়াইলবাসীর স্বাস্থ্যসেবা নিশ্চিত করার পাশপাশি হাসপাতালের চিকিৎসক সংকট নিরসনে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের এ ওয়ানডে অধিনায়ক।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top