রৌমারী ইউনিয়ন পরিষদে যত্ন প্রকল্পের সমন্বয় সভা

S M Ashraful Azom
0
রৌমারী ইউনিয়ন পরিষদে যত্ন প্রকল্পের সমন্বয় সভা
শফিকুল ইসলাম,রৌমারী প্রতিনিধি: রৌমারী ইউনিয়ন পরিষদে যত্ন প্রকল্প (আইএসপিপি)’র সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে ১১টার দিকে শহিদুল ইসলাম শালুর সভাপতিত্বে রৌমারী ইউনিয়ন পরিষদ হল রুমে  এ সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, রৌমারী ইউপি সদস্য লাল মিয়া, রবিউল করিম, তমিজ উদ্দিন, জোনাব আলী বাদশা, হেলাল উদ্দিন, রবিউল ইসলাম রানা, শাহআলম, শাহিদা বেগম, যত্ন প্রকল্পের সুপার ভাইজার হামিদুর রহমান ও মাঠকর্মী আবু তাহের, ইউপি সচিব সহোদেব কুমার সিংহ।

যত্ন প্রকল্পের সমন্বয় সভায় গ্রামের হত-দরিদ্র গর্ভবতী মহিলা ও শিশুদের পুষ্টি ও মনোদৈহিক বিকাশ নিয়ে নানা বিষয়ে আলোচনা হয়। ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু বলেন, গ্রামের হত-দরিদ্র গর্ভবতি মহিলা ও শিশুদের স্বচ্ছতার মধ্য দিয়ে নামের তালিকা প্রণয়ন করতে হবে। অসহায় ব্যক্তিরা যাতে এ নামের তালিকা থেকে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ্য রাখতে সংশ্লিষ্ট ইউপি সদস্যদের প্রতি আহবান করেন। সেই সাথে সুবিধাভোগীদের সাথে কোন ইউপি সদস্য যদি অর্থ লেনদেন করে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top