গন্ডামারা ইউপি চেয়ারম্যান লেয়াকত আলীর পিতার ইন্তেকাল!

গন্ডামারা ইউপি চেয়ারম্যান লেয়াকত আলীর পিতার ইন্তেকাল!
শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বহুল আলোচিত চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ন আহ্বায়ক সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা ও উপজেলার গন্ডামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ লেয়াকত আলী তালুকদার-এর পিতা, মরহুম হাজ্বী নুরুজ্জমান তালুকদারের বড় ছেলে আলহাজ্ব দুদু মিয়া তালুকদার মঙ্গলবার সকাল ৫টা ৫০মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহী ওয়া ইন্না-ইলাইহীর রাজেউন)।

পারিবারিব সূত্রে জানা যায়, দুদু মিয়া তালুকদার দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভোগছিলেন। বেশ কয়েকদিন যাবত তিনি চট্টগ্রামস্থ সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার সকাল ৫টা ৫০ মিনিটে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৪ বছর। ১ কন্যা, ৩পুত্র সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি।

চেয়ারম্যান পিতার মৃত্যুতে গন্ডামারা ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য শোকপ্রকাশ করেন। বাঁশখালী উপজেলাস্থ বিএনপি, যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন রাজনৈতিক মহল শোকপ্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন।

আজ বিকাল ৫টায় গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খামারু পাড়া স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের যানাজার নামায শেষে তাকে সমাহিত করা হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please