গোবিন্দগঞ্জে ছাত্রী’র বক্ষ কাটা আসামী আজাদুল গ্রেফতার, ক্ষুর উদ্ধার

S M Ashraful Azom
0
গোবিন্দগঞ্জে ছাত্রী’র বক্ষ কাটা আসামী আজাদুল গ্রেফতার, ক্ষুর উদ্ধার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার রামপুরা স্কুলের এক ছাত্রীর নৃশংস ভাবে বক্ষ কেটে দেয়ার ঘটনার মামলার মুল হোতা আজাদুল গ্রেফতার ও ক্ষুর উদ্ধার করেছে পুলিশ।

থানা স‚ত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ থানাধীন রামপুরা স্কুলের ৭ম শ্রেণির শিক্ষার্থী ভুক্তভোগী ছাত্রী একাধিক ছেলের প্রেমের প্রস্তাব ঘুরে দেয়ার অপরাধে ঐ স্কুলের সিনিয়র সহপাঠী ও তাদের বখাটে বন্ধুরা গত ২২ আগষ্ট হরিরামপুর ইউপির যাদুর বাজারের কোন এক সেলুনে বসে সিদ্ধান্ত নেয় যেহেতু মেয়েটি তাদের প্রেমে সাড়া দিচ্ছেনা তাই তাকে মজা দেখাবে। সেই অভিপ্রায় থেকে সকল বখাটে বন্ধুরা ঐ সেলুন হতে একটি ক্ষুর ২ শ টাকার বিনিময়ে বাকিতে কিনে নেয় ।

এরপর সব বখাটে বন্ধুরা প‚র্ব পরিকল্পনা অনুযায়ী গত ২৫ আগষ্ট ২০১৯ ইং দিবাগত রাত অনুমানিক ২টার সময় বখাটেরা মেয়েটির বাড়ির আশেপাশে অবস্থান নেয়। ঐ সময় মেয়েটি তার ছোট ভাইয়ের সাথে ইটের ঘরের বিছানায় ঘুমাচ্ছিলো তখন কষাই আজাদুল ঐ ইটের ঘরের বিছানা বরাবর একটি ছিদ্র দিয়ে হাত ঢুকিয়ে ঘুমন্ত মেয়েটির বুকে ক্ষুর দিয়ে আঘাত করে নৃশংস ভাবে জখম করে দেয়। এরপর সব বখাটেরা বিভিন্ন দিকে পালিয়ে যায়। মেয়েটির চিৎকারে পরিবারের সদস্যরা এসে রক্তাক্ত জখম দেখে হতবাক হয়ে পরে। এবং ঐ রাতেই মেয়েটিকে নিয়ে চিকিৎসার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করায়।

এই ঘটনার পরপর থানায় এজাহার নামীয় ২ জন ও অপরিচিত ৩/৪ কে আসামি করে মামলা রুজু হলে থানা পুলিশ সাড়াশি অভিযান চালিয়ে প্রথমে এজাহার নামীয় ১নং আসামি আশিক কে গ্রেপ্তার করে। এরপর ক্ষুর বিক্রেতা নারায়ন ও বখাটে মেরাজ কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে। এ ঘটনার পর হতে আজাদুল পলাতক ছিলো। আজাদুল কে গ্রেফতার করার জন্য একাধিক অভিযান চালিয়ে ব্যর্থ হবার পর অবশেষে গতকাল ৪ আগষ্ট সদর থানাধীন তুলশীঘাট এলাকা হতে নব্য মানুষ কাটা কষাই আজাদুল কে গ্রেফতার করা হয়। এরপর আজাদুল কে নিয়ে অভিযান চালিয়ে তার বাড়ির টেবিলের ড্রয়ার থেকে সেই ক্ষুর টি তার দেখানো মতে উদ্ধার করা হয়।

এখবর নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ এ করে এম মেহেদী হাসান জানান, এঘটনায় অভিযান শেষে কুখ্যাত আজাদুল কে ৫ আগষ্ট গোবিন্দগঞ্জ চৌকি আদালতে হাজির করলে সে আদালতে স্বীকারোক্তিম‚লক জবানবন্দি প্রদান করে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top