পলাশবাড়ীতে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন হাবিবুর রহমান

S M Ashraful Azom
0
পলাশবাড়ীতে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন হাবিবুর রহমান
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদর ইউনিয়নের ১৯টি সহ ৪ ও ১ নং ইউনিয়নের ৭ টি গ্রাম নিয়ে পলাশবাড়ী পৌরসভার কার্যক্রম চলমান রয়েছে। বর্তমানে পৌর নির্বাচন ঘিরে পলাশবাড়ীতে ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন সম্ভব্য প্রার্থীগণ। তারা পাড়ায় পাড়ায় নিজের সমর্থকগণকে নিয়ে দিন রাত একাকার করে নির্বাচনী প্রচার প্রচারণা অব্যহত রেখেছেন। দীর্ঘসময় ধরে সদর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান হাবিবুর রহমান ইসলাম তিনি পৌর নির্বাচনে সম্ভব্য মেয়র প্রার্থী হিসাবে জনগণের দৌড় গোড়ায় গিয়ে ভোটারদের নিকট দেয়া ও সমর্থন কামনা করছেন। তিনি পৌর এলাকার ২৪ টিকে গ্রাম গঞ্জে পাড়া মহল­ায় গিয়ে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। গণ সংযোগ কালে তিনি নব গঠিত পৌরসভা কে ঢেলে সাজানোর জন্য সকলের সার্বিক সহযোগীতা কামনায় সমর্থন কামনা করছেন।

পৌর নির্বাচনে সম্ভব্য মেয়র প্রার্থী হাবিবুর রহমান ইসলাম জানান, যেহেতু জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে কে বুকে লালন করে ছাত্র রাজনীতি হতে ছাত্রলীগের রাজনীতি করেছি এবং স্বাধীনতার চেতনা কে বুকে নিয়ে দীর্ঘ সময়ে ধরে অত্র এলাকার জনগণের সেবা করে জনগণের মন জয় করতে পেরেছি। সেহেতু পৌর নির্বাচনে আমি নৌকার মার্কার প্রার্থী হতে দলীয় মনোনয়ন প্রার্থনা করবো। তিনি আরো বলেন দলীয় মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে বিশ্বরতœ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড জনগণের দৌড় গোড়ায় পৌছে দিতে ভুমিকা রাখবো।
উল্লেখ্য, বিগত সময়ে দীর্ঘদিন যাবৎ সদর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালনকালে সফলতা স্বরুপ নানা বিষয়ের উপরে সরকারি বেসরকারি ভাবে সম্মাননা পেয়েছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top