পলাশবাড়ী পৌর নির্বাচনে জাহাঙ্গীর আলম বাবুর গণসংযোগ

S M Ashraful Azom
0
পলাশবাড়ী পৌর নির্বাচনে জাহাঙ্গীর আলম বাবুর গণসংযোগ
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌর নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসাবে প্রচার প্রচারণায় এগিয়ে রয়েছেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ভোট বাবু।

বিগত দেড় দশক পর পলাশবাড়ী উপজেলার পৌর বাসীর ভোটাধিকার ফিরিয়ে পাওয়ায় পৌর নির্বাচনকে ঘিরে ভোটারদের মাঝে যেমন প্রানচাঞ্চলতা শুরু হয়েছে। তেমনি সম্ভব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে দোয়া ও সমর্থন কামনায় গণসংযোগ ও পোষ্টারের ব্যানার লিফলেটের মাধ্যমে নিজেদের নির্বাচনী অঙ্গিকার ব্যক্ত করছেন।

এ পৌর নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী হিসাবে ব্যাপক প্রচার প্রচারণা ব্যানার ফেস্টুনে নির্বাচনী ইশতেহার তুলে ধরছেন পলাশবাড়ী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও গাইবান্ধা জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম ভোট বাবু। এসময় তিনি বলেন একজন স্বচ্ছ ব্যক্তিত্ব হিসাবে ও দলীয় নেতা হিসাবে আমি দলের কাছে মনোনয়ন চাইবো। দল যদি মনোনয়ন দেয় বর্তমান সময়ের মতো দলের সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী মাঠে নৌকার জয় নিশ্চিত করতে পারবো।

তিনি তার নির্বাচনী ইস্তেহারে দুর্নীতি ও মাদকমুক্ত আধুনিক নতুন পৌরসভা গঠনে,পৌরবাসীর জন্য সার্বক্ষনিক নাগরিক সেবা প্রদানের অঙ্গিকার নিয়ে, পরিকল্পিত - পরিচ্ছন্ন শহর গঠনের জন্য সকলের সহযোগীতা, দোয়া ও সমর্থন কামনা করেছেন ।

জাহাঙ্গীর আলম ভোট বাবু পৌর এলাকার উদয় সাগর গ্রামে স্থায়ী বাসিন্দা। তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক, গাইবান্ধা জেলা পরিষদ সদস্য ও পলাশবাড়ীস্থ গাইবান্ধা জেলা বাস কোচ ও মাইক্রোবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক। তিনি জেলা ও উপজেলার মধ্যে একজন প্রতিষ্ঠিত পরিবহন ব্যবসায়ি। নির্বাচনকে ঘিরে তিনি পৌর এলাকার ২৪ টিকে গ্রামে পাড়া মহল্লায় ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top