প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের খাবারের ব্যবস্থা হচ্ছে: গণপূর্তমন্ত্রী

প্রাথমিক বিদ্যালয়ে শিশুদের খাবারের ব্যবস্থা হচ্ছে গণপূর্তমন্ত্রী
সেবা ডেস্ক: বাংলাদেশের সকল প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের দুপুরের খাবারের ব্যবস্থা করছে বাংলাদেশ সরকার। বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার সু-ব্যবস্থা করার লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছেন। এর সুফল এরইমধ্যে দেশবাসী পেতে শুরু করেছে।
শনিবার পিরোজপুরের নাজিরপুর উপজেলার বিলডুমুরিয়া পদ্মডুবি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে  গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম এসব কথা বলেন । ৩৮ লাখ ৫৩ হাজার টাকা ব্যয়ের এ ভবন নির্মাণ করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর।

এ সময় অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার সন্তান কি করে, সেদিকে তীক্ষ্ন দৃষ্টি রাখতে হবে। তাদের আদর্শবান করে গড়ে তুলতে হবে। কারণ এরাই হচ্ছে এদেশের আগামী দিনের ভবিষ্যত।

উন্নয়ন কাজে এলাকাবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, টুঙ্গীপাড়ার বাঁশবাড়িয়া থেকে নাজিরপুরের দেউলবাড়ি দোবরা, মালিখালী, দীর্ঘা, স্বরূপকাঠীর দৈহারী হয়ে ইন্দেরহাট-স্বরূপকাঠী সেতু ও সড়ক হচ্ছে। এটি সম্পন্ন হলে এলাকার মানুষের জীবন মানে এক অকল্পনীয় পরিবর্তন সাধিত হবে।

উপজেলা নির্বাহী অফিসার রোজি আকতারের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এ সভায় বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের পিরোজপুরের নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please