শ্রীবরদীতে এপি ওয়ার্ল্ড ভিশনের বকনা গরু ও ছাগল বিতরণ

শ্রীবরদীতে এপি ওয়ার্ল্ড ভিশনের বকনা গরু ও ছাগল বিতরণ
রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি: হতদরিদ্রদের স্বাবলম্বী করতে শেরপুরের শ্রীবরদীতে এপি ওয়ার্ল্ড ভিশনের উদ্যোগে বকনা গরু বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার কাকিলাকুড়া আব্দুল মালেক কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে বকনা গরু ও ছাগল বিতরণ কর্মসূচীর উদ্বোধন ঘোষণা করেন এপি ওয়ার্ল্ড ভিশনের শেরপুর ও নেত্রকোনা এপিসি ম্যানেজার সেবাসটিয়ার পিউরিফিকেশন।

তিনি বলেন, হতদরিদ্র দলের সদস্যদের মাঝে ৫৫টি বকনা গরু ও ১শ ৮০ টি ছাগল বিতরণ করা হচ্ছে। সংসারে বাড়তি আয়ের উৎস হিসেবে এসব বকনা গরু ও ছাগল পালনের জন্যে বিতরণ করা হচ্ছে। এক সময় তারা এই গরু ও ছাগল দিয়ে তাদের সংসারের অভাব অনটন থেকে মুক্তি পাবে।

এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন আব্দুল মালেক কমিউনিটি সেন্টারের পরিচালক শাহ মোহাম্মদ মোস্তাসিন বিল্লাহ শিবলী। এপি ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার মারিও মুক্তি মন্ডলের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সহকারি প্রাণী সম্পদ কর্মকর্তা জাহিদুল ইসলাম, এপি ওয়ার্ল্ড ভিশনের প্রোগ্রাম অফিসার হারুনুর রশিদ, কাকিলাকুড়া বালিকা দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক আতাউর রহমান, চিথলিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী বেগম ও মোহনা টিভির শেরপুর প্রতিনিধি রেজাউল করিম বকুল প্রমূখ।

এ সময় হতদরিদ্র দলের সদস্যারা উপস্থিত ছিলেন। 

ছবিতে- শ্রীবরদীতে এপি ওয়ার্ল্ড ভিশনের বকনা গরু ছাগল বিতরণের একাংশ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please