সংগঠনের স্বার্থে ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ হতে হবে

S M Ashraful Azom
0
 সংগঠনের স্বার্থে ভেদাভেদ ভূলে ঐক্যবদ্ধ হতে হবে
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে যে উন্নয়নের ধারাবাহিকতা অব্যহত রাখতে তৃণমূল পর্যায়ে সংগঠনকে সুসংগঠিত করতে হবে।

এগিয়েচলা দেশে দলকে শক্তিশালী করে দলীয় কর্মকান্ড আরো গতিশীল করে শেখহাসিনার নেতৃত্বে দেশকে উন্নত বিশ্বের দরবারে উপস্থাপন করতে হবে। সংগঠনের স্বার্থে সকল ভেদাভেদ ভুলেগিয়ে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। শনিবার বিকালে জামালপুরের ইসলামপুরে চিনাডুলী ইউনিয়নের ৯নংওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠানে শিক্ষাবিদ ও সমাজসেবক উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ফরিদ উদ্দিনআহমেদ এ সব কথাবলেন।

চিনাডুলী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বলিয়াদহ উচ্চ বিদ্যালয় হলরুমে ত্রি-বার্ষিকী সম্মেলনে ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মফিজউদ্দিন মাস্টার এতে সভাপতিত্ব করেন। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী।

সম্মেলনে প্রধান আলোচক হিসাবে ব্ক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাবিবুর রহমান চৌধুরী শাহীন,উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম,তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম,উপজেলা কৃষকলীগ সভাপতি তাছির উদ্দিন।

এ সময় চিনাডুলী ইউপি’র চেয়ারম্যান আব্দুস,উপজেলা,ইউনিয়ন,ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।। একাধিক প্রার্থী থাকায় প্রস্তাব ও সমর্থনের মাধ্যমে সভাপতি পদে বজলূর রহমান বেদ এবং হাবিবুর রহমান হবিকে সাধারণ সম্পাদক ঘোষনা করেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top