জামালপুরে বৃক্ষমেলা

S M Ashraful Azom
0
জামালপুরে বৃক্ষমেলা
জামালপুর সংবাদদাতা : জামালপুরে ৫ দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান ও বৃক্ষমেলা শুরু হয়েছে।
বৃহস্পতিবার সকলে এ উপলক্ষে জেলা প্রশাসন, বন বিভাগ ও কৃষি স¤প্রসারণ অধিদপ্তরের যৌথ আয়োজনে শহরের বকুলতলা মোড় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে অফিসার্স ক্লাব প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। পরে সেখানে ৫ দিন ব্যাপী বৃক্ষরোপন অভিযান, বৃক্ষমেলা এবং ফলদ বৃক্ষমেলার উদ্বোধন করেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি।

পরে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি, ময়মনসিংহ বিভাগীয় বন কর্মকর্তা একেএম রুহুল আমিন, পুলিশ সুপার দেলোয়ার হায়দার, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জামালপুর কৃষি সম্প্রসারল অধিদপ্তর উপ পরিচালক মো: আমিনুল ইসলাম  প্রমুখ। আলোচনা সভায় বক্তারা পরিবেশ রক্ষায় একজন মানুষকে কমপক্ষে ৩টি করে গাছ লাগানোর পরামর্শ দেন। পরে বন বিভাগের আয়োজনে সামাজিক বনায়নের ১৮ জন উপকারভোগীদের লভ্যাংশের ৪০লাখ৩২ হাজার৪১৫টাকার অর্থের চেক তুলেদেন তথ্য প্রতিমন্ত্রী  আলোচনা সভা শেষে তথ্য প্রতিমন্ত্রী অফিসার্স ক্লাব প্রাঙ্গণে একটি আম গাছের চারা রোপন করেন। ৫ দিন ব্যাপী এ মেলায় ২৬ টি স্থল স্থান পেয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top