ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটির পক্ষ থেকে প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান

ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটির পক্ষ থেকে প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান
সেবা ডেস্ক: মাত্র তিন বছর বয়সে টাইফয়েড জ্বর থেকে ধীরে ধীরে দুই পা চিকন হয়ে যায় সাইফুল ইসলামের। সেই থেকে সরু পা দুটি অকেজো। বর্তমানে সাইফুল ইসলামের বয়স প্রায় ৪৫ বছর। ছোট্র একটি ছেলে প্লে শ্রেণিতে পড়ে। ভিক্ষা থেকে পাওয়া অর্থেই চলে সাইফুলের সংসার।

সম্প্রতি শিবগঞ্জের সাংবাদিক খলিলুর রহমান আকন্দ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাইফুল ইসলামকে নিয়ে একটি পোষ্ট দেন। সেই পোষ্ট চোখে পড়তেই অসহায় মানুষটির জন্য আকুল হয়ে ওঠেন সিরাজুল ইসলাম। আকবরিয়া গ্র“পের সিনিয়র ম্যানেজার সিরাজুল ইসলাম সামাজিক সংগঠন ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সভাপতি। তাঁর ইচ্ছাতেই ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সদস্যরা তাৎক্ষণিক ফান্ড কালেকশন করে সাইফুল ইসলামকে একটি হুইল চেয়ার উপহার দেয়ার উদ্যোগ গ্রহন করে।

আজ (মঙ্গলবার) বেলা ১১টায় পৌরপার্কে প্রতিবন্ধী সাইফুল ইসলামকে হুইল চেয়ার উপহার দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সভাপতি মোঃ সিরাজুল ইসলাম, কাহালু আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সিনিয়র সহসভাপতি রেজাউল আখলাক, সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সাধারণ সম্পাদক গণেশ দাস, ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পথের দিশা ভাসমান স্কুলের সভাপতি প্রভাষক মহররম আলী, ব্যাংকার মেরাজুল হাসান, ফেসবুক ফ্রেন্ডস্ সোসাইটি বগুড়া’র সাধারণ সম্পাদক প্রতীক ওমর, পথের দিশা ভাসমান স্কুলের সাধারন সম্পাদক শামীম আহম্মেদ, সাংবাদিক মোস্তফা মোঘল, সাংবাদিক খলিলুর রহমান আকন্দ, মিদুল হাসান, গোলাম মোস্তফা, সাংবাদিক সুমন সরদার, নিরব মিয়া, সজিব ইসলাম প্রমূখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please