ধুনটে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

S M Ashraful Azom
0
ধুনটে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার
রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে একাধীক মামলার আসামী ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো উপজেলার গোপালনগর ইউনিয়নের রান্ডিলা গ্রামের আব্দুল মজিদের ছেলে সুজন মিয়া (২৮), সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার মল্লিকচান গ্রামের আবু তাহের মন্ডলের ছেলে শাহাদাৎ হোসেন (২৭), শেরপুর উপজেলার চান্দাইকোনা-রয়োয়া গ্রামের আব্দুল মজিদের ছেলে লুৎফর রহমান মিলন (৪০) ও একই উপজেলার সিমাবাড়ী এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে শাহীন বিশ্বাস (৩৫)।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফারুকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে উপজেলার মথুরাপুর-চান্দাইকোনা সড়কের তালতলা তিনমাথা মোড় এলাকা থেকে মাদকসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১৬১পিস ইয়াবা বড়ি জব্দ করা হয়। আটককৃতদের মধ্যে সুজন মিয়া ও শাহাদাৎ হোসেন বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top