বকশীগঞ্জে ৩১ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার

বকশীগঞ্জে ৩১ শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার
ছবি: হাসানুর রহমান
বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুরের বকশীগঞ্জে ঢাকাগামী সাদী পরিবহনে তল্লাশি চালিয়ে একটি শপিং ব্যাগ থেকে ৩ হাজার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা।

শুক্রবার দুপুর ১২ টার দিকে ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড়ে এই তল্লাশি চালিয়ে ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

জামালপুর ৩৫ বিজিবির আওতাধীন বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার আবদুর রাজ্জাক জানান, রৌমারী উপজেলা থেকে ইয়াবার একটি বড় চালান ঢাকা যাবে এমন সংবাদের ভিত্তিতে কামালপুর বিজিবির সদস্যরা সকাল থেকে ধানুয়া কামালপুর মির্ধাপাড়া মোড়ে চেকপোষ্ট বসায়।

দুপুর ১২ টার দিকে সাদী পরিবহন নামে একটি বাস মির্ধাপাড়া মোড়ে ঢুকলে বিজিবি তল্লাশি চালায় । এ সময় বাসের ব্যাংকারে থাকা একটি শপিং ব্যাগ থেকে ৩ হাজার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে বিজিবির সদস্যরা। তবে ইয়াবা উদ্ধারের ঘটনায় কাউকে আটক করতে পারেন নি বিজিবি সদস্যরা।

ধানুয়া কামালপুর বিজিবির কোম্পানী কমান্ডার আবদুর রাজ্জাক জানিয়েছেন , ইয়াবা উদ্ধারের ঘটনায় বকশীগঞ্জ থানায় জিডি করে জামালপুর ৩৫ বিজিবির ব্যাটালিয়নে পাঠানো হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please