ফকিরের অ্যাকাউন্টে মিলল সাড়ে ৭ কোটি টাকা!

S M Ashraful Azom
0
 ফকিরের অ্যাকাউন্টে মিলল সাড়ে ৭ কোটি টাকা!
সেবা ডেস্ক:  লেবাবনের এক নারী ফকিরের ব্যাংক অ্যাকাউন্টে মিললো প্রায় ৯ লাখ ডলার। বাংলাদেশি টাকায় যা ৭ কোটি ৬০ লাখের বেশি।

ওয়াফা মোহাম্মদ আওয়াদ নামে লেবাবনের এক নারীর ব্যাংক এ্যাকাউন্টে এই বিপুল পরিমাণ অর্থের সন্ধান পাওয়া গেছে বলে খালিজ টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে।

যুক্তরাষ্ট্রের রাজস্ব বিভাগের অনুরোধে জামাল ট্রাস্ট ব্যাংক বন্ধ হয়ে যাওয়ার পর এ বিষয়টি সামনে আসে। গত আগস্টে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহকে সহায়তার অভিযোগে ব্যাংটির ওপর নিষেধাজ্ঞা আরোপ করে যুক্তরাষ্ট্র। এরপর লেবাননের কেন্দ্রীয় ব্যাংকের গভর্নর রিয়াদ সালামেহ জামাল ব্যাংকের গ্রাহকদের আশ্বস্ত করেন যে, তাদের আমানত এবং অর্থ নিরাপদ আছে।

বুধবার (২ অক্টোবর) বিকেলে ওয়াফা মোহাম্মাদ আওয়াদের নামে দুটি চেক ইস্যু করে লেবানিজ সেন্ট্রাল ব্যাংক। যার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যা প্রমাণ করে, ওই ভিক্ষুক একজন কোটিপতি ছিলেন।

ওই নারী হাজি ওয়াফা মোহাম্মাদ আওয়াদ নামে পরিচিত। সিডন শহরের একটি হাসপাতালের সামনে তিনি প্রতিদিন ভিক্ষা করেন। হানা নামে ওই হাসপাতালের এক নার্স গাল্ফ নিউজকে বলেন, ওয়াফা একজন ভিক্ষুক হিসেবেই পরিচিত। বেশিরভাগ সময়ই তিনি হাসপাতালের গেটে ভিক্ষা করেন।

গত প্রায় ১০ বছর ধরে তিনি এই কাজ করছেন। আশপাশের সবাই তাকে চেনে। এই খবর ছড়িয়ে পড়ার পর এখন তিনি শহরের সবচেয়ে আলোচিত ইস্যু।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top