গাইবান্ধার আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন ফকুর ইন্তেকাল

গাইবান্ধার আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন ফকুর ইন্তেকাল
গাইবান্ধা জেলা প্রতিনিধি: প্রখ্যাত শ্রমিক নেতা গাইবান্ধা জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এবং গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের উপদেষ্টা মোহাম্মদ হোসেন ফুকু (৬২) বুধবার বিকাল সাড়ে ৩টার সময় তাঁর গোবিন্দগঞ্জের নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন ( ইন্নালি¬াহে ............. রাজেউন।

দীর্ঘদিন ধরে তিনি দুরারোগ্য ক্যানসার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও মেয়ে রেখে গেছেন।

মোহাম্মদ হোসেন ফকু রাজনীতির পাশাপাশি দীর্ঘদিন দেশের শীর্ষস্থানীয় শ্রমিক সংগঠনের নেতৃত্ব দিয়ে আসছিলেন। তিনি ২০০৯ সালে চতুর্থ উপজেলা পরিষদ নির্বাচনে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১৪ সালে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সময়ে গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের ্য, সহ সভাপতি, আহবায়ক এবং উপদেষ্টা পরিষদের দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশের শ্রমিক সংগঠনের প্রতিনিধি হিসেবে বিভিন্ন সময়ে বিভিন্ন দেশে সেমিনারে অংশ নেন।

তাঁর প্রথম জানাজার নামাজ বৃহস্পতিবার বেলা ১১টায় গোবিন্দগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, দ্বিতীয় জানাজা উপজেলার শালমারা  এবং শেষ জানাজা মহিমাগঞ্জে অনুষ্ঠিত হবে এবং বাদ আসর তাঁকে তাঁর মহিমাগঞ্জস্থ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হোসেন ফকুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ আবুল কালাম আজাদ, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রধান, গোবিন্দগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি কৃষ্ণ কুমার চাকী, সাধারণ সম্পাদক রবিউল কবির মনুসহ অন্যান্য বিশিষ্ট জনেরা।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please