‘মাসুদ রানা’র নায়িকা ইসাবেলা কাইফ!

‘মাসুদ রানা’র নায়িকা ইসাবেলা কাইফ!
সেবা ডেস্ক: জাজ মাল্টিমিডিয়া আলোচিত সিনেমা ‘মাসুদ রানা’য় অভিনয় করবেন বলিউডের শক্তি কাপুরের মেয়ে শ্রদ্ধা কাপুর। এমনটিই ঘোষণা দিয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। কিন্তু এ ছবি থেকে সরে দাড়িয়েছেন শ্রদ্ধা কাপুর। কিন্তু প্রযোজনা প্রতিষ্ঠান থেকে জানানো হয় এ ছবিতে শ্রদ্ধা কাপুর না থাকলেও নায়িকা নেয়া হবে বলিউড থেকেই। এবার শোনা যাচ্ছে বলিউডের নায়িকার বোন হতে যাচ্ছে ‘মাসুদ রানা’র নায়িকা।
একটি সুত্রের বরাদে জানা গেছে ‘মাসুদ রানা’ ছবিতে অভিনয় করবেন বলিউডের জনপ্রিয় নায়িকা ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফ। আসছে নভেম্বর মাসেই এ ছবির শুটিংয়ে নেয়ার কথা রয়েছে তার।

গল্পের ‘মাসুদ রানা’, রুপা ও সোহেল চরিত্রে এ বি এম সুমন, জান্নাতুল ফেরদৌস পিয়া ও সাঞ্জু জনের নাম শোনা যাচ্ছে। ছবির মূল কাস্টিংয়ের জন্য অনেকেই অডিশন দিয়েছেন। এদের অনেকেই ফাইটিংসহ নানাবিধ ট্রেনিং করছে। সেগুলোর ভিডিও ছবির হলিউড টিম দেখবে। সবকিছুর চূড়ান্ত সিদ্ধান্ত তারাই নিবে বলেও ওই সুত্রে জানা গেছে।

কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’র প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিতব্য এ সিনেমার বাংলা নাম ‘মাসুদ রানা’ রাখা হলেও ইংরেজি ভাষায় বিদেশে মুক্তি দেয়া হবে মাসুদ রানার কোড ‘এমআর-নাইন’ নামে। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে হলিউডের সিলভারলাইনসহ আরো তিনটি প্রতিষ্ঠানের প্রযোজনায় নির্মিত হবে ছবিটি। এ ছবির বাজেট ধরা হয়েছে ৮৩ কোটি টাকা। এটি পরিচালনা হলিউডের পুরস্কারপ্রাপ্ত নির্মাতা আসিফ আকবর।

ইসাবেলা কাইফ ১৪ বছর বয়সে তিনি মডেলিং শুরু করেন। ২০১৩ সালে যুক্তরাষ্ট্র-মেক্সিকোর যৌথ প্রযোজনায় নির্মিত চলচ্চিত্রের মাধ্যমে অভিনয় শুরু করেন। ২০১৯ সালে বলিউডে অভিষেক ঘটে ইসাবেলার। আগামী ১৬ অক্টোবর থেকে অভিনয় করতে যাচ্ছেন করণ বুটানি পরিচালিত ‘কথা’ সিনেমায়। এখানে তার বিপরীতে অভিনয় করবেন আয়ুশ শর্মা।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please