ধুনটে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার

ধুনটে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার
রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় নানার বাড়ি থেকে নিখোঁজের ২১ ঘন্টা পর হৃদয় হাসানের (১২) ভাসমান লাশ উদ্ধার করেছে তার স্বজনরা। নিহত হৃদয় হাসান উপজেলার বানিয়াগাঁতী গ্রামের তোতা মিয়ার ছেলে।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নে ইছামতি নদীর একডালা ঘাট এলাকা থেকে হৃদয় হাসানের ভাসমান মৃতদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোপালনগর ইউনিয়নের ডিগ্রীচর গ্রামে ছবের আলী নিহত হৃদয় হাসানের সম্পর্কে নানা। গত রবিবার হৃদয় হাসান ডিগ্রীচর গ্রামে নানার বাড়িতে বেড়াতে যায়। এ অবস্থায় সোমবার দুপুর ১টার দিকে হৃদয় খেলাধূলা করার উদ্দ্যেশে নানার বাড়ি থেকে বের হয়। এরপর নানার বাড়িতে ফিরে না আসায় সম্ভাব্য সকল জায়গায় খুঁজে তাকে পাওয়া যায়নি। 

এদিকে মঙ্গলবার সকাল ১০টার দিকে নানার বাড়ির অদুরে ইছামতি নদীর একডালা ঘাট এলাকায় হৃদয় হাসানের ভাসমান মৃতদেহ দেখতে পায় স্থানীয় লোকজন। পরে সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে হৃদয় হাসানের লাশ উদ্ধার করেছে তার স্বজনরা। 

নিহত হৃদয় হাসানের মামা আমিনুল ইসলাম বলেন, হৃদয় হাসান শৈশব থেকেই বুদ্ধিপ্রতিবন্ধী ছিল। সোমবার দুপুরের দিকে ইছামতি নদীতে গোসল করার কথা বলে একাই বাড়ি থেকে বের হয়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এ অবস্থায় মঙ্গলবার সকাল ১০টার দিকে ইছামতি নদীর একডালা ঘাট এলাকায় হৃদয়ের মৃতদেহ পাওয়া যায়। ধারনা করা হচ্ছে নদীতে গোসল করতে নেমে পানিতে ডুবে হৃদয় মারা গেছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে একজন পুলিশ কর্মকর্তাকে পাঠানো হয়েছে। এ বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please