প্রকৃতির কোলে গরম ছড়াচ্ছেন মৌনী রায়

S M Ashraful Azom
0
প্রকৃতির কোলে উষ্ণতা ছড়াচ্ছেন মৌনী রায়
সেবা ডেস্ক: ভারতের সিনেমা ইন্ডাষ্ট্রি বলিউডে পর পর সুপারহিট ছবি উপহার দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়। সব মিলিয়ে বর্তমান সময়টা বেশ ভালই কাটছে তার। অক্ষয় কুমারের সঙ্গে ‘গোল্ড’ ছবিতে তার অভিনয় মন কেড়েছে নেটিজেনদের। শুধু তাই নয়, সম্প্রতি অভিনেতা রাজকুমার রাও-এর সঙ্গে ‘মেড ইন চায়না’ ছবিতে জুটি বাঁধতে দেখা যাবে। সম্প্রতি কাজ থেকে একটু ছুটি নিয়ে অভিনেত্রী উড়ে গিয়েছেন থাইল্যান্ড। আর সেখান থেকেই পোস্ট করেছেন নিজের বেশ কিছু ছবি।
মৌনী রায়
মৌনী রায়
সেপ্টেম্বর মাসের ২৮ তারিখে ৩৪ বছরে পা রাখেন মৌনী। নিজের জন্মদিন পালনের জন্য মুম্বাইয়ের ট্রাফিক, কোলাহল থেকে অনেক দূরে সবুজের মাঝে খানিকটা সময় বের করে নেয়ার থেকে ভালো আর কী হতে পারে? চারিদিকে শুধু নীল আর সবুজের মাখামাখি। এরই মধ্যে মৌনীর বিচ-লুক যেন ভক্তদের কাছে সোনায় সোহাগা।

নীল রঙের বিকিনিতে মৌনী যেন সাক্ষাৎ মৎস্যকন্যা। পেছনে নীল জলরাশি, নারকেল গাছের সারি। এ সবের মধ্যেই মোহময়ী তিনি। ইনস্টাগ্রাম ওয়ালে ফ্যানরাও তার সৈকতের লুকে মজেছেন।
মৌনী রায়
বেড়াতে বেশ ভালোবাসেন তিনি। ফাঁক পেলেই বেরিয়ে পড়েন বন্ধু-বান্ধব পরিবারের সঙ্গে। সিরিয়ালে ‘নাগিন’-এর মতো নেগেটিভ চরিত্রে অভিনয় করলেও বাস্তবে দু’মুখো মানুষদের একেবারেই পছন্দ করেননা মৌনী, বিভিন্ন সাক্ষাৎকারে তা বরাবরই বলেছেন অভিনেত্রী।

ঘোরাঘুরি হচ্ছে, সঙ্গে খাওয়া দাওয়া না হলে চলে নাকি? তার মধ্যে বাঙালি বলে কথা। ঘুরতে গিয়ে যে ‘নো ডায়েট চার্ট’ অনুসরণ করছেন অভিনেত্রী, তা তার ইনস্টাগ্রামের ছবিগুলো থেকেই আঁচ করা যাচ্ছে।
মৌনী রায়
তার খাবারের তালিকায় যোগ হয়েছে ভুরি ভুরি চকোলেট। মৌনী পৌঁছে গিয়েছেন ‘সিক্স সেন্স স্পা’–এর চকোলেট রুমে। ক্যান্ডি চকোলেট, স্টিক চকোলেট কী নেই সেই ঘরে। চকোলেট প্রেমীদের জন্য এ যেন সাক্ষাৎ স্বর্গ।
মৌনী রায়
জন্মদিনের বিশেষ দিনটা যে বেশ ভালোই কেটেছে তার, তা এই ছবি দেখেই বোঝা যাচ্ছে। আলো আঁধারে ঘেরা হোটেলের ব্যালকনিতে হলুদ রঙের মায়াবী আলো তাতে যোগ করেছে এক অন্য মাত্রা। লং গাউনে বার্থ-ডে গার্লকেও দেখাচ্ছে বেশ।

পাহাড়ে ঘেরা জায়গা। এরই মধ্যে সবুজের বুক চিরে নেমে আসছে ঝর্না। ঝর্নার আওয়াজে মুখরিত হচ্ছে চতুর্দিক। এরকমই ছবি পোস্ট করে মৌনী লিখেছেন, সেই সঙ্গীতের জন্য যা এক নিশ্বাসে আমাদের স্বর্গে পৌঁছে দেয়।
মৌনী রায়
রয়েছেন সুন্দর, ছিমছাম, বাঁশের বাংলোতে। ফাইভ-স্টার রেস্তোরাঁ, পেজ-থ্রি পার্টির ফ্ল্যাশলাইট থেকে অনেকটা দূরে যে ‘পারফেক্ট হলিডে’ কাটাচ্ছেন মৌনী, তা তার ইনস্টাগ্রাম ছবিগুলোই বারেবারে জানান দিচ্ছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top