রৌমারীতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

S M Ashraful Azom
0
রৌমারীতে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
শফিকুল ইসলাম, রৌমারী প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলায় ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের ৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

৬ অক্টোবর (রবিবার)  সকাল ১০টায় উপজেলা হলরুম থেকে একটি র‌্যালি বের হয়ে রৌমারী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে রৌমারী মহিলা ডিগ্রি কলেজের ইংরেজি সহকারি অধ্যাপক এমএ ছামাদ খাঁন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সাংবাদিক ও কলামিষ্ট মু.আ রাজ্জাক, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, রৌমারী ফাজিল ডিগ্রি মাদ্রাসার ইংরেজি প্রভাষক নাজমুল হক প্রমূখ।

আলোচনা শেষে ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের প্রিন্সিপাল এমআর ফেরদৌস এর পরিচালনায় ঐতিহাসিক লেখক সেক্্রপিয়ারের ‘কিং লিয়ার’ নাটক মঞ্চস্থ করা হয়। এতে অংশ গ্রহন করেন ইংলিশ ল্যাঙ্গুয়েজ ক্লাবের সকল সদস্য।

নাটকটি উপভোগ করেন, রৌমারী সরকারি ডিগ্রি কলেজ ও মহিলা ডিগ্রি কলেজের শিক্ষক-শিক্ষার্থীসহ অত্র এলাকার বিভিন্ন শ্রেণীর পেশাজীবি মানুষ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top