ট্যালেন্ট হান্ট এ চ্যাম্পিয়ন সান শাইন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল

ট্যালেন্ট হান্ট এ চ্যাম্পিয়ন সান শাইন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল
সেবা ডেস্ক: হবিগঞ্জ জেলার প্রথম অরাজনৈতিক ছাত্র সংগঠন ইউনিভার্সিটি স্টুডেন্ট'স এসোসিয়েশন বাহুবল (ইউসেব) আয়োজিত ইউসেব ট্যালেন্ট হান্ট-২০১৯ এ চ্যাম্পিয়ন হয়েছে  সান শাইন প্রি ক্যাডেট এন্ড হাইস্কুল ও রানার আপ দি হোপ ইন্টারন্যাশনালস্কুল।

বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে গড়া বাহুবল উপজেলার সর্ববৃহৎ অরাজনৈতিক ছাত্র সংগঠন "ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন বাহুবল" (ইউসেব) এর উদ্যোগে আয়োজিত বাহুবল উপজেলার মাধ্যমিক স্কুলগুলোর অংশগ্রহণের ভিত্তিতে "ইউসেব ট্যালেন্ট হান্ট ২০১৯"
বৃহস্পতিবার সকাল ৯ থেকে ৬ টা পর্যন্ত পালকি কমিউনিটি ও পার্টি সেন্টার তালুকদার টাওয়ারে (৩য় তলা) অনুষ্ঠিত হয়েছে।

ইউসেব এর সভাপতি মোঃ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে ও রায়হানুল ইসলাম রবিন ও বাহুবল উপজেলা পরিষদ এর সিএ কনক দেব মিঠুর যৌথ সঞ্চালনায় উদ্বোধনী বক্তব্য রাখেন ইউসেব সাধারণ সম্পাদক ইসমাইল আহমদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট এর পলিটিক্যাল স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. জহিরুল হক।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলিফ সোবহান চৌধুরী সরকারী কলেজ, মিরপুর, বাহুবল এর অধ্যক্ষ (ভারপ্রাপ্ত)  মাহবুবুর রহমান ও বাহুবল কলেজ এর অধ্যক্ষ আব্দুর রব শাহিন।
বিতর্ক পরিষদ হবিগঞ্জ এর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ।
অ্যাডভোকেট ফখরুজ্জামান, আব্দুল্লাহ আল নোমান বখত, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ শাবিপ্রবি, অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক ছিলেন ইউসেব প্রতিষ্ঠাকালীন সভাপতি ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর সহকারী অধ্যাপক মাসুম তালুকদার।

পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্বে ছিলেন ইউসেব সাবেক সভাপতি শাহ্ জুনায়েদ আহমেদ।

লিখিত ও বিভিন্ন চিত্রপ্রদর্শনী ভিত্তিক পরীক্ষায়  সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুল চ্যাম্পিয়ন হয়ে ১০ হাজার টাকা প্রাইজমানি, মেডেল এবং দি হোপ ইন্টারন্যাশনাল স্কুল রানার আপ হয়ে ৫ হাজার টাকার  প্রাইজমানি ও মেডেল প্রদান করা হয়।
অতিথিবৃন্দকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় এবং প্রত্যেক অংশগ্রহণকারীকে সনদ পত্র প্রদান করা হয়।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউসেব যুগ্ন সম্পাদক হাবিবুর রহমান রাব্বি,যুগ্ন সম্পাদক ইফতেকার তালুকদার জীবন,সাংগঠনিক সম্পাদক ইমদাদুল ইসলাম, অর্থ-সম্পাদক হৃদয় গোপ প্রমুখ।
অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাইস্কুল। টেকনিক্যাল সহযোগিতায়  গ্রীনপার্ক স্কুল এন্ড কলেজ বাহুবল।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please