টাঙ্গাইলে পতিতাপল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪০ ঘর পুড়ে ছাই

S M Ashraful Azom
0
টাঙ্গাইলে পতিতাপল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৪০ ঘর পুড়ে ছাই
সেবা ডেস্ক: টাঙ্গাইল শহরের কান্দাপাড়া পতিতাপল্লীতে আজ বৃহস্পতিবার দুপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৪০টি ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে বলে নিশ্চিত করেছে ফায়ার সার্ভিস।

আজ দুপুর ১২টা ৪০ মিনিটের দিকে ওই পল্লীর একটি ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়। পরে তা দ্রুত আশেপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এসময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাব্যাপি চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নারী মুক্তি সংঘের নেত্রী মনোয়ারা বেগম জানায়, দুপুরের দিকে পিয়াংকা নামের এক যৌনকর্মীর রান্না ঘরের গ্যাস সিলিন্ডার থেকে এ আগুনের সূত্রপাত হয়। কিছু বুঝে উঠার আগেই তা আশেপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এসময় আমরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেই। পরে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন নিয়ন্ত্রণে আসার আগেই আমাদের প্রায় অর্ধশতাধিক ঘরের সমস্ত কিছুই পুড়ে ছাই হয়ে যায়। এতে ঘরসহ প্রায় কয়েক কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দর রাজ্জাক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ৪০টির মত ঘর ও ঘরের মালামাল আগুনে পুড়ে যায়।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top