আ'লীগ আছে বলেই চরাঞ্চল বাসীর জীবন মান উন্নত হয়েছে

S M Ashraful Azom
0
আ'লীগ আছে বলেই চরাঞ্চল বাসীর জীবন মান উন্নত হয়েছে
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : আওয়ামী লীগ সরকার আছে বলেই চরাঞ্চল বাসীর জীবন মান উন্নত হয়েছে। চরাঞ্চলের কৃষক আজ কৃষিক্ষেত্রে বিপ্লব ঘটাচ্ছে। কৃষকরা উচিত মূলে তাদের ফলানো ফসল বিক্রি করে উচিত মূল্য পাছে। বর্তমান সরকার কৃষকের কথা চিন্তা করে বলেই সারের পিছনে ঘুরে জীবন দিতে হয়না। কৃষকের পিছনে সার ঘুরে। আর আমাদের গন মানুষের নেতা সংসদ সদস্য ফরিদুল হক খান আছে বলেই চরাঞ্চলবাসীকে আর পায়ে হেটে শহরে যেতে হয়না। তার অবদান দুটি ব্রীজ চরাঞ্চলবাসীর জীবনমান উন্নত করেছে। ভবিষ্যতে চরাঞ্চলে আরো উন্নয়নের অংশিদার হতে হলে সকলকে ঐক্যবন্ধ হতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে। গাইবান্ধা ইউনিয়নের পোড়ারচর বাজারে শনিবার বিকালে ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সরকারী ইসলামপুর কলেজের উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ প্রধান আলোচকের বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়াতে,সোনার মানুষ তৈরি করতে। সেই সোনার বাংলা আজ বাস্তবে রুপ নিয়েছে। বয়স্ক,বিধবা,মাতৃত্ব,প্রতিবন্ধীভাতামধ্যে দিয়ে সাধারণ মানুষের অভার দুর হয়েছে। শিক্ষাব্যবস্থা নজির স্থাপন হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমাদের যে অর্জন হয়েছে তার ধারাবাহিকতা রক্ষার জন্য সকলকেই কাজ করতে হবে।

গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ রাজ্জাক সর্দারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মাহামুদুল হক,তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম উপস্থিত ছিলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ কুদ্দুসের সঞ্চালনায় সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক জুয়েল,গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদসহউপজেলা,ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে প্রস্তাব ও সমর্থনের মধ্যে দিয়ে ফেলু শেখকে সভাপতি ও আঃ করিমকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top