দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ৪৫০পিস ইয়াবাসহ দুজন গ্রেপ্তার

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ৪৫০পিস ইয়াবাসহ দুজন গ্রেপ্তার
সেবা ডেস্ক: ২ অক্টোবর বুধবার দুপুরে জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বাজার থেকে ৪৫০পিস ইয়াবাসহ ২ জন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। তাদেরকে সানন্দবাড়ী বাজার থেকে গ্রেপ্তার করা হয়। ২ অক্টোবর তাদেরকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাদক কারবারিরা হলেন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী লম্বাপাড়া গ্রামের বজলু মিয়ার ছেলে বদরুল হোসেন (২৩), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার ভলুয়া পশ্চিম পাড়া গ্রামের দরবেশ আলীর ছেলে শহিদুল ইসলাম (২৫)।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ২ অক্টোবর দুপুরে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা ও সহকারী উপপরিদর্শক (এএসআই) হারুন সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী বাজারে চেক পোষ্ট বসিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় মাদক কারবারি বদরুল হোসেনকে দুপুর ১টার সময় গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ৩০০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। এবং শহিদুল ইসলামকে দুপুর ৩ টার সময় গ্রেফতার করা হয়।তার কাজ থেকে ১৫০টি ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। পরে তাদের ২জনকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তার কৃত মাদক কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top