সাত বছরের শিশুকে ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

S M Ashraful Azom
0
সাত বছরের শিশুকে ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার
সেবা ডেস্ক: নারায়ণগঞ্জের ফতুল্লায় সাত বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের পর ভিডিও ধারণ করেছে কবির হোসেন নামে এক যুবক। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত কবির হোসেনকে গ্রেফতার করেছে। তার কাছ থেকে পুলিশ ওই ধর্ষণের ভিডিও উদ্ধার করেছে।

শনিবার সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে কবির হোসেনের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন। গ্রেফতার কবির হোসেন চাঁদপুরের মতলব উত্তর উপজেলার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে।

এর আগে শুক্রবার গভীর রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় শিশুর পরিবার ও এলাকাবাসীর সহযোগিতায় শহরের উত্তর চাষাঢ়া থেকে কবিরকে গ্রেফতার করে পুলিশ।

ফতুল্লার ভূইগড় এলাকার একটি দোকানে কাজ করে কবির। এ সুবাদে একই এলাকার এক ব্যবসায়ীর বাসায় একটি রুম ভাড়া নেয় সে। এরই মধ্যে ওই ব্যবসায়ীর পরিবারের সঙ্গে সুসম্পর্ক গড়ে ওঠে তার। গত মে মাসে ব্যবসায়ীর শিশুর দিকে কুনজর পড়ে কবিরের। তখন থেকে বিভিন্ন প্রলোভনে শিশুটিকে নিজের রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করতো কবির। কয়েকদিন আগে ইউটিউবে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে সে।

বৃহস্পতিবার অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে আবারো ধর্ষণ করা হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয় শিশুটির। তখন ঘটনাটি মাকে জানায় শিশুটি। এ অবস্থায় শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।

ফতুল্লা মডেল থানার এসআই মোদাচ্ছের হোসেন বলেন, দীর্ঘদিন ধরে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। মোবাইলে ধারণকৃত ভিডিও না দেখলে প্রমাণ হতো না শিশুটির সঙ্গে দীর্ঘদিন এমন জঘন্য কাজ করেছে কবির। তাকে গ্রেফতার করা হয়েছে। সাতদিনের রিমান্ড চেয়ে তাকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top