মেম্বারের ছিনতাইয়ের কবলে চেয়ারম্যান!

S M Ashraful Azom
0
মেম্বারের ছিনতাইয়ের কবলে চেয়ারম্যান!
রেজাঊল করিম, শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদী উপজেলার রানীশিমুল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মাসুদ রানা ছিনাতইয়ের কবলে পড়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। একই ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) বিল্লাল হোসেন কয়েকজন সহযোগি নিয়ে পরিকল্পিতভাবে অস্ত্রের মুখে পথরোধ করে তার কাছ থেকে টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। এ অভিযোগে শনিবার রাতে থানায় মামলা হয়েছে। ঘটনাটি ঘটে গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার শ্রীবরদী হতে ভায়াডাঙ্গা সড়কের কন্টিপাড়া এলাকায় নির্মাধীন ব্রীজে। ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে ইউপি সদস্য বিল্লার হোসেনের বাড়ি থেকে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার করেছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ১১টার দিকে তিনি শ্রীবরদী সদর বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এ সময় তিনি কন্টিপাড়া নির্মাধীন ব্রীজের কাছে গেলে মেম্বার বিল্লার হোসেন ও তার কয়েকজন সহযোগি ধারালো অ¯্র নিয়ে পথ রোধ করে। পরে তার প্যান্টের পকেটে থাকা দেড় লাখ টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। এ ঘটনার সময় শ্রীবরদী পৌর শহরের ঠিকাদার আবু বক্কর ওরফে মিষ্টার যাচ্ছিছিলেন ওই পথে। তিনি ঘটনাস্থলে গেলে দেখতে পান তাদেরকে। তিনি জানান, ইউপি সদস্য বিল্লার হোসেনের হাতে দা ছিল। জোড় করে তার কাছ থেকে টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। এ নিয়ে তার সাথে বাকবিতন্ডা হয়। পরে তাদের কাছে ধারালো অস্ত্র দেখে তিনি চেয়ারম্যান মাসুদ রানাকে তার মোটরসাইকেলে নিয়ে ঘটনাস্থল থেকে বাড়ি যান।

এ ঘটনায় শনিবার রাতে ইউপি সদস্য বিল্লাল হোসেনসহ অজ্ঞাতনামা ৫/৬জনের নামে থানায় একটি মামলা দায়ের করেন।

ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বলেন, ইউপি সদস্য বিল্লাল হোসেনের সাথে টাকা পয়সা নিয়ে আমার বিরোধ চলছিল। ওইদিন বাড়ি ফেরার পথে পরিকল্পিতভাবে তারা অস্ত্র ধরে আমার কাছ থেকে টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। ওই মূর্হুতে ঠিকাদার মিষ্টার ঘটনাস্তলে না এলে ওরা আমাকে মেরে ফেলতো।

এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন ইউপি সদস্য বিল্লার হোসেন। তবে তার বড় ভাই আব্দুল্লাহ জানান, মেম্বার বিল্লার হোসেন বিভিন্ন কারণে চেয়ারম্যানকে বেশ কিছু টাকা দিয়েছে। এই টাকা নিয়ে তাদের মধ্যে দ্ব›দ্ব চলছিল। তবে টাকা ছিনতাইয়ের ঘটনা অস্বীকার করে তিনি বলেন, মোটরসাইকেল নিয়ে এসেছিল। পরে পুলিশ এসে নিয়ে গেছে। মোটরসাইকেল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালকুদার বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top