ধুনটে সমবায় দিবস পালিত

S M Ashraful Azom
0
ধুনটে সমবায় দিবস পালিত
রফিকুল আলম, ধুনট (বগুড়া): ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এই শোগানকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলা সমবায় অফিসের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্যদিয়ে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে দিবসটি উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী ধুনট উপজেলা পরিষদের প্রধান ফটক থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদিক্ষন করে। পরে উপজেলা পরিষদ প্রাঙ্গনে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কশিনার (ভূমি) রাজিয়া সুলতানা, ধুনট উপজেলা সমবায় কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, ইউপি চেয়ারম্যান লাল মিয়া, প্রাক্তন শিক্ষক জুলফিকার আলী, স্বাবলম্বী উৎপাদনমুখী শ্রমজীবি সমবায় সমিতি লিমিটেডের সভাপতি শরিফুল ইসলাম খোকন, ধুনট সোনালী সমবায় বানিজ্যিক সংস্থা লিমিটেডের সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও সমবায়ী সানোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলার সেরা ৩টি সমবায় সমিতির সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top