সাঘাটায় চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে পালালো নারী

S M Ashraful Azom
0
সাঘাটায় চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে পালালো নারী
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় চালককে মিষ্টি কিনতে পাঠিয়ে দিনদুপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছেন অজ্ঞাত এক নারী।

আজ ২ নভেম্বর শনিবার দুপুরে উপজেলার থানা রোডের বোনারপাড়া তিন মাথা ( মস্টারপাড়া) এলাকায় এ ঘটনা ঘটে।

 স্থানীয়রা জানান, সাব্বির হোসেন (১৮) অটোরিকশা নিয়ে সাঘাটা উপজেলা চত্বর থেকে থানা রোডের বোনারপাড়া তিন মাথা (মাস্টারপাড়া) এলাকায় পৌঁছালে অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহী তাকে থামাতে বলে। এ সময় তার সঙ্গে থাকা এক নারীকে অসুস্থ বলে সাব্বিরের অটোরিকশায় বসায়। এরপর ওই নারী বলেন, মিষ্টি কিনতে হবে, মিষ্টি খেলেই কিছুটা সুস্থতা আসবে।

এ সময় মোটরসাইকেল চালক সাব্বিরকে বলেন, ভাই অটো একটু রাস্তার সাইডে রাখেন, সামনের দোকান থেকে আমি মিষ্টি কিনে দিচ্ছে। এই বলে কোনো কিছু বুঝে ওঠার আগেই তাকে মোরসাইকেলে উঠিয়ে মিষ্টির দোকানে নামিয়ে দেন। এরপর মোটরসাইকেল ঘুরানোর কথা বলে পালিয়ে যান। পরে সাব্বির মিষ্টি নিয়ে ঘটনাস্থলে এসে দেখেন তার অটোরিকশা নেই। কয়েক মাস আগে ১ লাখ ৫৭ হাজার টাকা দিয়ে অটোরিকশা কিনেছিলেন সাব্বির। এটিই ছিল তার পরিবারের আয়ের একমাত্র সম্বল। এ বিষয়ে জানতে সাঘাটা থানার বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, অটোরিকশাটি উদ্ধার ও ছিনতাইয়ে জড়িতদের গ্রেফতারে কাজ শুরু করেছে পুলিশ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top