‘জাতীয় চার নেতা হত্যাকারিদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে’

S M Ashraful Azom
0
‘জাতীয় চার নেতা হত্যাকারিদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে’
গাইবান্ধা প্রতিনিধি: জাতীয় চার নেতা হত্যাকারিদের দ্রুত বিচারের আওতায় আনতে বাংলাদেশ সরকারে কাছে দাবী জনিয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি আজ ৩ রা নভেম্বর রোববার দুপুরে গাইবান্ধার সাঘাটা উপজেলা চত্বোরে জেল হত্যা দিবস উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন ।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকে গ্রেফতার করে যখন পাকিস্থানে নিয়ে যাওয়া হয়েছিল তখন দেশের স্বাধীনতার নেতৃত্ব দিয়েছিলেন এই জাতীয় চার নেতা। সে কারনেই তাদের হত্যা করা হয়েছিল । দ্রুত বিচার কার্যকরের মধ্যে দিয়ে এই হত্যা কান্ডে জড়িত দোষিদের শাস্তি দেখতে চায় বাংলার মানুষ ।

সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাজমুল হুদা দুদুর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, উপজেলা নির্বাহি অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার শামছুল আলম, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নাছিরুল আলম স্বপন ।

আলোচনা সভার পূর্বে একটি শোক র‌্যালি সাঘাটা উপজেলা পরিষদ থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করেন উপজেলা চত্বোরে বঙ্গবন্ধ ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয় ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top