সাংবাদিক লায়নের বাবা মকবুল হোসেন আর নেই

S M Ashraful Azom
0
সাংবাদিক লায়নের বাবা মকবুল হোসেন আর নেই
সেবা ডেস্ক: সেবা হট নিউজ, দি ডেইলি অবজারভার ও দৈনিক যায়যায়দিন  এর ইসলামপুর উপজেলা প্রতিনিধি ও জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক লিয়াকত হোসেন লায়নের বাবা দলিল লেখক ও বিশিষ্ট ব্যবসায়ী এবং গাইবান্ধা ইউপির সাবেক সদস্য এ কে এম মকবুল হোসেন আর নেই। তিনি ৭ নভেম্বর ভোর পৌনে চারটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। ৬ নভেম্বর রাত নয়টার দিকে তিনি আকস্মিক হৃদরোগে আক্রান্ত হলে তাকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

পারিবারিক সূত্রে জানা গেছে, ৭ নভেম্বর আছর নামাজের পর ইসলামপুর পৌরসভার উত্তর দরিয়াবাদ গ্রামে নিজ বাড়িতে এ কে এম মকবুল হোসেনের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাকে স্থানীয় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তাঁর মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, সাংবাদিক লিয়াকত হোসেন লায়নসহ দুই ছেলে ও এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top