দেওয়ানগঞ্জে সিএফ, সিভিএ’র কাজের অগ্রগতি নিয়ে আলোচনা সভা

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে সিএফ, সিভিএ’র কাজের অগ্রগতি নিয়ে আলোচনা সভা
মোঃ ফরিদুল ইসলাম: জামালপুরের দেওয়ানগঞ্জের উন্নয়ন সংঘের অফিসে আজ রবিবার BIeNGS প্রকল্প, ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, ওয়ার্ল্ড ভিশন এর তত্ত্বাবধানে, উন্নয়ন সংঘ বাস্তবায়নে, সিএফ, সিভিএ  নিয়ে মিটিং ও কাজের অগ্রগতি নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন দেওয়ানগঞ্জ উপজেলা কো-অর্ডিনেটর শাহানা, পিও আল মজনু, পিও গাব্রিয়েল পালমা, মনিটরিং অফিসার BIeNGS project US জামালপুরের মোঃ আঃ হালিম,  বিকাশ রায় ও সি এফ মোঃ ফরিদুল ইসলাম সহ সকল সিএফ গন এবং সিভিএ গন উপস্থিত ছিলেন।

উক্ত আলোচনায় সভায় গত মিটিংয়ের সিদ্ধান্ত সম্পর্কে আলোচনা করেন পিও গাব্রিয়েল পালমা। মাসিক রিপোর্ট সংক্রান্ত বিষয় আলোচনা করেন পিও আল মজনু ভাই। ডি আই পি নিয়ে বিস্তারিত আলোচনা করেন ইউ সি ও শাহানা আপা।
তিনি বলেন প্রতি সাপ্তাহিক/পাক্ষিক কাজের পরিকল্পনা ও পরিকল্পনা অনুযায়ী অর্জিত কাজের রিপোর্ট দিতে হবে। নভেম্বর/১৯ইং এর মধ্যে কৃষকের চাষ উপযোগী প্রদর্শনী প্লট প্রস্তুত ও বাস্তবায়ন করতে হবে। কমিউনিটি ক্লিনিক ও নির্ধারিত স্কুল সমূহে পুষ্টিকর বাগান স্থাপন করতে হবে। প্রতিটি সেশনে উপ-সহকারী কৃষি কর্মকর্তাকে রাখতে হবে। সিভিএ দের ওয়ার্কিং গ্রুপের গ্যাদারিং মিটিং করতে হবে।

আলোচনা সভায়, স্ব- স্ব- কাজের অগ্রগতি সম্পর্কে আলোচনা করেন সিএফ, সিভিএ গন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top