ধুনটে পারিবারিক সাইলো বিতরণ

S M Ashraful Azom
0
ধুনটে পারিবারিক সাইলো বিতরণ
রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট পৌর এলাকায় খাদ্য অধিদপ্তরের অর্থায়নে আধুনিক খাদ্য সংরক্ষণাগার প্রকল্পের আওতায় ২০০টি কৃষক পরিবারের মাঝে খাদ্যশস্য ও বীজ নিরাপদভাবে সংরক্ষণের জন্য পারিবারিক সাইলো বিতরণ করা হয়েছে।

রোববার ধুনট পৌরসভা কার্যালয় প্রাঙ্গনে পারিবারিক সাইলো বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানা।

এসময় উপস্থিত ছিলেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ, সচিব শাহীনুর ইসলাম, ধুনট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, ধুনট উপজেলা উপসহকারী কৃষি কর্মকর্তা জুয়েল হোসেন, কাউন্সিলর শাহজাহান আলী, রনজু মল্লিক, সোলায়মান আলী, নিরঞ্জন কুমার দাস, রেনুকা খাতুন, শিল্পী খাতুন ও ডিপিডিএস’র মাঠ সমন্বয়কারী গোলাম মোর্শেদ ভূইয়া প্রমুখ।

উল্লেখ্য, ধুনট উপজেলায় ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় প্রায় ৮হাজার কৃষক পরিবারের মাঝে পারিবারিক সাইলো বিতরনের লক্ষ্যমাত্রা রয়েছে। ৭০ লিটার ধারণ ক্ষমতার সম্পন্ন সাড়ে ৬কেজি ওজনের প্রতিটি পারিবারিক সাইলোর মূল্য ধরা হয়েছে ৮০টাকা।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top