বকশীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা, হাতের কব্জি বিচ্ছিন্ন

বকশীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা, হাতের কব্জি বিচ্ছিন্ন
বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে কৌশলে ঘরে গভীর রাতে ঘুমন্ত ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মারাত্মক আহত হওয়া ওই ব্যবসায়ী বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। একই সঙ্গে তার ডান হাতের কব্জি বিচ্ছন্ন করা হয়েছে।


ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া পশ্চিমপাড়া গ্রামে।

জানা গেছে, স্থানীয় নঈম মিয়ার বাজারে সার ও কীট নাশক ব্যবসায়ী মাহমুদুল হক শাহীন (৪০) শনিবার রাত ৯ টার দিকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে চলে যান। প্রতি রাতের মত খাবার খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। আনুুমানিক রাত ১ টার দিকে দুর্বৃত্তরা তার শয়ন কক্ষে ঢুকে এলোপাথারীভাবে তাকে কোপাতে থাকেন।

এ সময় তার ডাক চিৎকারে পাশের কক্ষে স্ত্রী দৌড়ে এলে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। ততক্ষনে ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন মাহমুদুল হক শাহীন। পরে রাতেই শাহীনকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ সময় পরিস্থিতির অবনতি হলে সেখান থেকেও তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। ব্যবসায়ী শাহীনকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছেন। বর্তমানে আইইউসিতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।

খবর পেয়ে বকশীগঞ্জ থানার ওসি মো. হযরত আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please