টাঙ্গাইলে ছিনতাইয়ের অভিযোগে একজন গ্রেফতার

টাঙ্গাইলে ছিনতাইয়ের অভিযোগে একজন গ্রেফতার
সেবা ডেস্ক: টাঙ্গাইলে প্রতারণা ও ছিনতাই করার অভিযোগে মো. রফিক নামক এক ব্যক্তিকে গ্রেফতার করেছে টাঙ্গাইল সদর থানা পুলিশ। মো. রফিক (৪৫) ভূঞাপুর উপজেলার পূর্ব ভূঞাপুর এলাকার মো. বদির আলীর ছেলে। তাকে টাঙ্গাইল সদর উপজেলার বৈল্যা বাজার এলাকা থেকে গত ৩ নভেম্বর (রবিবার) গ্রেফতার করা হয়।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন গ্রেফতারের ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরণ থেকে জানা যে, আসামি রফিক ও তার সহযোগী মেহেদী হাসান উজ্জ্বল ২০১৮ সালের ০৩ আগস্ট (শুক্রবার) বাড়ি থেকে ডেকে ভূঞাপুর পশু হাসপাতালের পাশে নিয়ে যায় এবং বাদী মো. মোজাম্মেল হকের কাছে চার লক্ষ টাকা চাঁদা দাবি করে। বাদী মো. মোজাম্মেল হক টাকা দিতে অস্বীকার করলে তাকে লোহার রড দিয়ে মারপিট করতে থাকে। একপর্যায়ে মোজাম্মেল হক মাটিতে পড়ে গেলে তার সাথে থাকে ব্যবসায়িক এক লক্ষ ২০ হাজার টাকা জোর করে ছিনিয়ে নেয়। এই ঘটনায় মোজাম্মেল ভূঞাপুর থানায় মামলা করতে গেলে থানায় মামলা নিতে অস্বীকার করে।

পরে মোজাম্মেল ভূঞাপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করে। সি. আর মামলা নং – ১৫৭/২০১৮, তারিখ- ২৮/০৮/২০১৮।

এরপর আসামি রফিক বাদী মোজাম্মেলকে বিভিন্ন সময় মামলা উঠিয়ে নেয়ার চাপ ও হত্যার হুমকি দিতে থাকে। এসময় ভূঞাপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত আসামি রফিকের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারী করেন। তখন থেকেই সে পলাতক ছিল।

তারপর গত ৩ নভেম্বর (রবিবার) তাকে সদর থানার বৈল্যা এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন