পাকিস্তানি গায়িকা রবি পীরজাদার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

পাকিস্তানি গায়িকা রবি পীরজাদার অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল
সেবা ডেস্ক: ভয়ঙ্কর বিপদে পড়েছেন পাকিস্তানের পপ গায়িকা রবি পীরজাদা। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছে গায়িকার অন্তরঙ্গ মুহূর্তের কিছু ভিডিও। কিছু ছবি, দু’টি ভিডিও যার মধ্যে নগ্ন ভিডিও রয়েছে।

ভিডিও আর ছবিগুলো টুইটারে ভাইরাল হওয়ার পর তীব্র ভর্ৎসনা করা হয়েছে গায়িকাকে। তবে টুইটার থেকে ইতিমধ্যেই কঠিন পদক্ষেপ নেওয়া হয়েছে। এই ভিডিও যাতে আর ছড়ানো না হয়, তা নিয়ে ইউজারদের বার্তাও দেওয়া হয়েছে টুইটারের তরফে।

বিশেষ সূত্র মারফত খবর, পাকিস্তান জওয়ানদের মুখপাত্র মেজর জেনারেল আসিফ ঘাফুরের সঙ্গে বাদানুবাদে জড়ানোর কারণেই ভাইরাল করে দেওয়া হয়েছে রবি পীরজাদার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

টুইটারেই এক ইউজার লিখছেন, ঘাফুরকে নিন্দা করার কারণেই পীরজাদার ভিডিওগুলো ভাইরাল হয়েছে। কেউ আবার বলছেন, তার সম্প্রতি রিলিজ হওয়া আইটেম নম্বরটির জন্যই আজ এই দশা।

কেউ তো আবার সোজা পীরজাদার সাবেক প্রেমিকের প্রসঙ্গে টেনে এনে বলছেন, তার সাবেক প্রেমিকই এই ভিডিও ছড়িয়ে ভাইরাল করে দিয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Dara Computer Laptops