গোপালখিলা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের প্রস্তুতি

S M Ashraful Azom
0
গোপালখিলা উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপনের প্রস্তুতি
রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি:  “চল ফিরে যাই মহা মিলন মেলাতে” এ শ্লোগানকে সামনে রেখে শতবর্ষে পদার্পন করতে যাচ্ছে শেরপুরের শ্রীবরদীর গোপালখিলা উচ্চ বিদ্যালয়।

শুক্রবার বিকালে এ উপলক্ষে সপ্তম বারের মতো অনুষ্ঠিত হয় ওই বিদ্যালয়ের শতবর্ষ পালনের প্রস্তুতি সভা।

এতে সভাপতিত্ব করেন শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক ও ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এমএ জলিল। সভায় স্বাগত বক্তব্য রাখেন, শতবর্ষ উদযাপন কমিটির সদস্য সচিব ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ফিরোজ শাহ।

সভায় শতবর্ষ উদযাপনের কার্যক্রম গতিশীল করার লক্ষে পৃথক দুটি কমিটি ঘোষণা করা হয়। এর মধ্যে প্রচার কমিটির আহবায়ক হন ইসমাইল হোসেন। যুগ্ম আহবায়ক রানা আহমেদ। রেজিষ্ট্রেশন কমিটির আহবায়ক হন শিক্ষক মোয়াজ্জেম হোসেন ও যুগ্ম আহবায়ক মো: শাকিল আহমেদ।

সভায় স্বাগত বক্তব্য দেন শতবর্ষ উদযাপন কমিটির আহবায়ক এমএ জলিল। তিনি বলেন, বিদ্যালয়টি স্থাাপিত হয়েছে ১৯১৯ ইং সালে। দীর্ঘ পথ অতিক্রম করে একশ বছর পূর্তি হতে যাচ্ছে বিদ্যালয়টি। এ জন্য শতবর্ষ পালনের বিভিন্ন কর্মসূচী হাতে নেয়া হয়েছে।

যাতে সুষ্ঠ ও সুন্দরভাবে এই বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন করতে পারি। ওই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কবি হাসান শরাফত ও শ্রীবরদী সরকারি কলেজের প্রভাষক মনোয়ারুল ইসলামের সঞ্চালনায় সভায় শতবর্ষ পালনে নানা পরামর্শ তুলে ধরেন বক্তারা। এছাড়াও বক্তারা ওই বিদ্যালয়ের ছাত্রছাত্রী, প্রাক্তন ছাত্রছাত্রী, অভিভাবক, শিক্ষক ও ম্যানেজিং কমিটিসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের সার্বিক সহায়তার আহবান জানান।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top