বকশীগঞ্জে শ্যালিকার আপত্তিকর ছবি ফেসবুকে, দুলাভাই গ্রেপ্তার !

বকশীগঞ্জে শ্যালিকার আপত্তিকর ছবি ফেসবুকে, দুলাভাই গ্রেপ্তার !
বকশীগঞ্জ সংবাদদাতা : জামালপুরের বকশীগঞ্জে গোপনে সাবেক শ্যালিকার আপত্তিকর ছবি মোবাইলে ধারণ করে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযাগে ডিজিটাল নিরাপত্তা আইনে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৮ টার দিকে মিজানুর রহমান (৩৩) নামে ওই যুবককে গ্রেপ্তার করে বকশীগঞ্জ থানা পুলিশ।

জানা গেছে, উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের টেংরামারী গ্রামের বদরুজ্জামানের ছেলে মিজানুর রহমানের সঙ্গে বকশীগঞ্জ পৌর এলাকার নামাপাড়া গ্রামের এক  তরুনীর (২০) প্রেমের সম্পর্ক গড়ে উঠে । পরে তাদের বিয়ে হয়। বিয়ের পর ওই তরুনী জানতে পারেন মিজানুর রহমানের আরো একটি স্ত্রী আছে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কলহ তৈরি হয়। শেষ পর্যন্ত মিজানুর রহমান ওই তরুনীকে তালাক দেন।

শুধু তাই নয় মিজানুর রহমান ক্ষিপ্ত হয়ে গত ১২ অক্টোবর ওই তরুনীর ছোট বোন কলেজ পড়–য়া সাবেক শ্যালিকার আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে সম্মানহানী করে। বিষয়টি জানাজানি হলে ওই তরুনীর মা বুধবার বকশীগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৬। মামলা দায়েরের পর বকশীগঞ্জ থানা পুলিশ রাতেই পৌর এলাকার পুরাতন গরুহাটি এলাকা থেকে মিজানুর রহমানকে গ্রেপ্তার করেন।

বকশীগঞ্জ থানার ওসি মো. হযরত আলী জানান, গ্রেপ্তারকৃত মিজানুর রহমানকে বৃহস্পতিবার সকালে জামালপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please