প্রেমিকার খুঁজে পালিয়েছে বিড়াল, ধরিয়ে দিলেই পুরস্কার

S M Ashraful Azom
0
প্রেমিকার খুঁজে পালিয়েছে বিড়াল, ধরিয়ে দিলেই পুরস্কার
সেবা ডেস্ক: খাওয়া-দাওয়া, আদর-যত্নের কোনো কমতি ছিল না। থাকার জায়গা সরকারি বাংলোতে, নিরাপত্তা নিয়ে নেই ঘাটতি। তারপরও প্রেমের টানে নিজ ঘরে মন টিকাতে পারলো না ‘পুচু’। প্রেমিকাকে খুঁজতেই ঘরছাড়া সে, তাকে খুঁজে দিতে পারবেন? পাবেন পুরস্কার!

পুচু আসলে বিড়ালের নাম। ভারতের পশ্চিমবঙ্গের পশ্চিম মেদিনীপুরের অতিরিক্ত ডিসি ওই বিড়ালের মালিক। তার মেয়ে আদর করে বিড়ালটির নাম রেখেছে এই নাম। কিন্তু কয়েক দিন ধরে শখের বিড়ালটির খোঁজ পাওয়া যাচ্ছে না। মালিকের ভাষ্য, খুব ভালো বিড়াল ছিল। তাকে দেখতে এতটাই ভালো লাগত যে, আদর করতে ইচ্ছে করবে।

কালীপূজার দিন থেকেই খুঁজে পাওয়া যাচ্ছেনা বিড়ালটিকে। অনেক সময় আতশবাজির বিকট আওয়াজে পোষ্যরা ঘর ছাড়ে। তবে বিড়ালটির ক্ষেত্রে চউর উঠেছে ‘প্রেমের’ বিষয়টি। পুচু আসলে পুরুষ বেড়াল। জানা যায়, দিনকয়েক আগে জেলা প্রশাসকের বাংলোর চত্বরে প্রায়ই একটি মেয়ে বিড়ালের দেখা পাওয়া যাচ্ছিল। কিন্তু পুচু নিখোঁজ হওয়ার পর থেকে সেই বিড়ালটিরও আর দেখা মেলেনি। তাই পশু চিকিৎসকরা ধারণা করছেন, সম্ভবত প্রেমের টানেই ঘর ছেড়েছে পুচু!

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top