ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
ইসলামপুরে গাইবান্ধা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি : সাংগঠনিক অবকাঠামো জোরদার করার লক্ষে সারা দেশে প্রত্যন্ত অঞ্চলে আওয়ামী লীগকে সু সংগঠিত করার লক্ষে সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। তারি ধারাবাহিকতায় জামালপুরের ইসলামপুরে প্রত্যন্ত অঞ্চলে ওয়ার্ড পর্যায়ে সম্মেলন প্রায় শেষ পর্যায়ে রয়েছে।

 শুক্রবার সন্ধ্যায় উপজেলার গাইবান্ধা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কড়ইতলা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাছে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী,প্রধান বক্তা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও সরকারী ইসলামপুর কলেজের উপাধ্যক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ তিনি বলেন- আমাদের গন মানুষের নেতা সংসদ সদস্য ফরিদুল হক খান আছে বলেই চরাঞ্চলবাসীকে অত্যন্ত ভালবাসে। আর এই ভালবাসার প্রতিফলন রাস্তা,ঘাট,স্কুল,কলেজ,সহ উন্নয়ন মূলক সকল কাজের ছোয়া চরাঞ্চল আজ পূর্বাঞ্চলে পরিনত হয়েছে। তার অবদান দুটি ব্রীজ চরাঞ্চলবাসীর জীবনমান উন্নত করেছে। ভবিষ্যতে চরাঞ্চলে আরো উন্নয়নের অংশিদার হতে হলে সকলকে ঐক্যবন্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে হবে।

ওয়ায়র্ড আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিমের সভাপতিতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের অর্থ সম্পাদক মাহামুদুল হক,তথ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবুল কাসেম,সদস্য রফিকুল হোসেন,মোজাম্মেল হক,আঃ রাজ্জাক সর্দার প্রমূখ।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ কুদ্দুসের সঞ্চালনায় এ সময় গাইবান্ধা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আবুল কালাম আজাদ,সহউপজেলা,ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সম্মেলনে প্রস্তাব ও সমর্থনের মধ্যে দিয়ে রিয়াজুল হককে সভাপতি ও সুলতান ফকিরকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top