যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯

S M Ashraful Azom
0
যুক্তরাষ্ট্রে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৯ সেবা ডেস্ক: মার্কিন যুক্তরাষ্ট্রের দক্ষিণ ডাকোটায় গতকাল শনিবার স্থানীয় সময় দুপুরে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে এক পাইলট ও দুই শিশুসহ ৯ জন নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির কর্তৃপক্ষ।

বিধ্বস্ত পিসি-১২ উড়োজাহাজটি চেম্বারলেন বিমানবন্দর থেকে যাত্রা শুরু করে ইদাহো যাচ্ছিলো। পরে সেটি ব্রুলেতে বিধ্বস্ত হয়। উড়োজাহাজটিতে ১২ জন যাত্রী ছিল। খবর দ্যা ওয়াশিংটন পোস্ট'র

ব্রুলে কাউন্টি স্টেটের অ্যাটর্নি থেরেসা মাউলি রসো এক বিবৃতিতে বলেন, আহত ব্যক্তিদের উদ্ধার করে সিউক্স ফলস এসডি শহরের এক হাসপাতালে নেয়া হয়। সেখানে তাদের চিকিৎসা প্রদান করা হয়। তবে তাৎক্ষণিকভাবে আহতদের ব্যাপারে কোনো তথ্য পাওয়া যায়নি।

দেশটির জাতীয় সুরক্ষা পরিবহণ বোর্ড উড়োজাহাজটির বিধ্বস্ত হওয়ার বিষয়ে তদন্ত চালাচ্ছে। সংস্থাটির মুখপাত্র পিটার নডসন জানিয়েছেন, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কর্মকর্তারা তদন্তের জন্য ঘটনাস্থল পরিদর্শনে যেতে পারছে না।

সিউক্স ফলসের জাতীয় আবহাওয়া বার্তা অনুসারে চেম্বারলেন ও দক্ষিণ ডাকোটার আরো কিছু অংশ শৈত্য ঝড়ের সতর্কতা বার্তার মধ্যে রয়েছে যা রোববার দুপুর পর্যন্ত থাকবে। 

মাউলি রসো আরো একটি বিবৃতিতে বলেন, উড়োজাহাজে থাকা সব যাত্রীরা ইদাহোর বাসিন্দা ছিলেন।

নডসন জানিয়েছেন, বিধ্বস্তের কারণ বিশ্লেষণকারী চূড়ান্ত প্রতিবেদনটি প্রকাশ হতে এক থেকে দুই বছর সময় লাগতে পারে তবে এর প্রাথমিক প্রতিবেদনটি দুই সপ্তাহের মধ্যে প্রকাশিত হবে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top