‘সকল ষড়যন্ত্রের জাল ছিঁড়ে এগিয়ে চলেছে পদ্মা সেতু’

S M Ashraful Azom
0
‘সকল ষড়যন্ত্রের জাল ছিঁড়ে এগিয়ে চলেছে পদ্মা সেতু’
সেবা ডেস্ক : বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলতুন্নেছা ইন্দিরা বলেছেন, পদ্মা সেতু নিয়ে বিভিন্ন সময় অনেকেই ষড়যন্ত্র করেছে। সব ষড়যন্ত্রের জাল ছিঁড়ে এগিয়ে চলেছে পদ্মা সেতু।
বুধবার বিকেলে মুন্সিগঞ্জ হানাদারমুক্ত দিবস উপলক্ষে জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ড আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, ১৯৭১ সালে অনেক ত্যাগ স্বীকার করে আমরা স্বাধীনতা অর্জন করেছি। নয় মাস হানাদার বাহিনীর নির্মম নির্যাতন শেষে ১১ ডিসেম্বর হানাদারমুক্ত হয় মুন্সিগঞ্জ।

তিনি আরো বলেন, সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে অনেক পদক্ষেপ নিয়েছে। যুদ্ধের সময় অবহেলিত থাকা গণকবরগুলো সরকার চিহ্নিত করছে। শেখ হাসিনার সরকার অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য এরই মধ্যে ১০ হাজার ফ্ল্যাট নির্মাণ করেছে।

এ সময় উপস্থিত ছিলেন ডিসি মো. মনিরুজ্জামান তালুকদার, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, এডিশনাল আইজিপি মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আনিসুজ্জামান আনিস প্রমুখ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top