দেওয়ানগঞ্জে সবজি উৎপাদনকারী দলের "পরিকল্পনা" মিটিং

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে সবজি উৎপাদনকারী দলের পরিকল্পনা মিটিং
সেবা ডেস্ক: BIeNGS প্রকল্প ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর তত্ত্বাবধানে উন্নয়ন সংঘ বাস্তবায়নে জামালপুরের দেওয়ানগন্জ্ঞ উপজেলার ডাংধরা ইউনিয়নের, জোয়ানেরচর  কমিউনিটি ক্লিনিকের আওতাধীন। সোনা কুড়া  গ্রামে গতকাল শনিবার সবজি উৎপাদনকারী দলের পরিকল্পনা মিটিং এর আয়োজন করা হয়।

উক্ত পরিকল্পনা মিটিংয়ে সভাপতিত্ব করেন, সোনা কুড়া সবজি উৎপাদনকারী দলের সভাপতি মোঃ নুরুল ইসলাম। তার শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে মিটিংয়ের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।  এ সময় উপস্থিত ছিলেন মোঃ ওসমান গনি  উপ-সহকারী কৃষি কর্মকর্তা, ডাংধরা, দেওয়ানগঞ্জ, জামালপুর।

তিনি সবজি চাষ বিষয়ে বিভিন্ন আলোচনা করেন। তিনি সবজির রোগ বালাই সম্পের্ক আলোচনা করেন। এ মৌসুমে সবজি চাষ করতে কিভাবে চাষ করতে হবে, চাষ করতে কি কি সমস্যার সৃষ্টি হতে পারে?, এর সম্ভব্য সমাধান কি? এবং সমাধানকারী কে /কারা।এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। এবং ব্রাউন পেপারে লিপিবদ্ধ করা হয়। উক্ত পরিকল্পনা মিটিংয়ে আরও উপস্থিত ছিলেন  দায়িত্ব প্রাপ্ত   সি এফ মোঃ ফরিদুল ইসলাম(ফরিদ), প্রোগ্রাম অফিসার গাব্রিয়েল পালমা। আরও উপস্থিত ছিলেন সোনা কুড়া সবজি উৎপাদনকারী দলের সদস্য গণ। সিএফ মোঃ ফরিদুল ইসলাম (ফরিদ) প্রকল্পের পরিচিতি, প্রকল্পের লক্ষ্য, প্রকল্পের উদ্দেশ্য সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন।

উৎপাদনকারী দলের সদস্য হওয়ার যোগ্যতা ও বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করেন প্রোগ্রাম অফিসার গাব্রিয়েল পালমা। 


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top