ধুনটে ছাত্রলীগ নেতার অভিযোগ আমলে নেয়নি পুলিশ

S M Ashraful Azom
0
ধুনটে ছাত্রলীগ নেতার অভিযোগ আমলে নেয়নি পুলিশ
রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনটে কানন মিয়া (২২) নামে এক ছিনতাইকারী নিজেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ভ‚য়া পরিচয় দিয়ে নানা অপরাধমুলক কর্মকান্ড চালিয়েছে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন বাদী হয়ে কাননের বিরুদ্ধে অভিযোগ দিলেও তা আমলে নেয়নি পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার শহড়াবাড়ি গ্রামের আবুল কাসেমের ছেলে আবু সালেহ স্বপন ধুনট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পদক। কিন্ত একই এলাকার শিমুলবাড়ি গ্রামের ফরহাদ হোসেনের ছেলে কানন মিয়া নিজেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের ভুয়া পরিচয় দিয়ে নানা ধরনের অপরাধমুলক কর্মকান্ড চালাচ্ছে। তার অত্যাচারে এলাকাবাসি অতিষ্টি হয়ে পড়েছে।

এ অবস্থায় মাঝবাড়ি গ্রামের আজাদুল ইসলাম ও তার স্ত্রী ফরিদা খাতুন ১৯ নভেম্বর রাত ৯টার দিকে ভ্যানযোগে আত্মীয়র বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে বানিয়াজান বাঁধ এলাকায় পৌছলে কানন মিয়া ও তার লোকজন আজাদুলকে মারধরে আহত করে ভ্যান গাড়ীসহ নগদ ২০ হাজার টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে।

ছিনতাইকালে কানন মিয়া নিজেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পদকের ভুয়া পরিচয় দিয়েছে। পরবর্তীতে এ বিষয়টি জানার পর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন বাদী ২৬ নভেম্বর থানায় লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগে কানন মিয়াসহ ৪জনকে আসামী করা হয়েছে।

এ বিষয়ে আজাদুল ইসলাম বলেন, আমি ও আমার স্ত্রীকে মারধর করে ছিনতাইকালে কানন নিজেকে আবু সালেহ স্বপন বলে পরিচয় দিয়েছে। পরে খোজ নিয়ে নিশ্চিত হয়েছি স্বপন ছিনতাই ঘটনার সাথে জড়িত না। তবে কানন মিয়া ভুয়া পরিচয় দিয়ে আমাদের নিকট থেকে ভ্যান গাড়ী, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নিয়েছে। এ ঘটনায় কানন মিয়া ও তার চার সহযোগীর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছি।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন বলেন, কানন মিয়া বিএনপি পরিবারের সন্তান। তাই আমার রাজনৈতিক সুনাম নষ্ট করতে এলাকায় আমার পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমুলক কর্মকান্ড চালিয়েছে। এ ঘটনায় কানেনর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েও কোন প্রতিকার মিলছে না।

এ বিষয়ে কানন মিয়া বলেন, আমার বিরুদ্ধে অভিযোগের কোন ভিত্তি নেই। নিজেদের মাঝে ভুল বোঝাবুঝির কারনে এ ঘটনা ঘটেছে। তারপরও বিষয়টি মিমাংসা করে দিতে স্থানীয় নেতৃবৃন্দ উদ্যোগ নিয়েছেন। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, কানন মিয়ার বিরুদ্ধে পৃথক ২টি লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top