বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট রাঙ্গুনিয়াকে হারিয়ে বাঁশখালী চ্যাম্পিয়ন

বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট রাঙ্গুনিয়াকে হারিয়ে বাঁশখালী চ্যাম্পিয়ন
শিব্বির আহমদ রানা, বাঁশখালী সংবাদদাতা, চট্টগ্রাম: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় আয়োজিত চট্টগ্রাম জেলা অঞ্চলের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বালিকাদের ফাইনালে জেলা পর্যায়ে জয়লাভ করে বাঁশখালী উপজেলার তোতকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়।

রবিবার (১২ জানুয়ারি) সকাল ৯টায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের চট্টগ্রাম জেলার ফাইনাল খেলায় বাঁশখালী উপজেলার তোতকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-০ গোলে রাঙ্গুনিয়া উপজেলাধীন ভরণছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বাঁশখালী উপজেলা চ্যাম্পিয়নট্রফি অর্জন করেন।


অনুষ্ঠিত ফাইনাল খেলার সমাপনী অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ সভায় সভাপতিত্ব করেন- জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহাম্মদ শহীদুল ইসলাম, প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম জেলা প্রশাসক মুহাম্মদ ইলিয়াস হোসেন। এসময় উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তার। সহকারী উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আবু সুফিয়ান, ছনুয়া  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মু. হারুনুর রশিদসহ অনেকে।

ক্ষুদে শিক্ষার্থীদের এ বিজয়ে অভিনন্দন জানিয়েছেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মুস্তাফিজুর রহমান চৌধুরী এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মুহাম্মদ গালীব সাদলী। বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার সহ উপজেলা প্রশাসনের সংশ্লীষ্ট সকলেই ক্ষুদে শিক্ষার্থীদের এ অর্জনে অভিনন্দন জানান।

উপজেলার তোতকখালী সঃ প্রাঃ বিদ্যালয়ের শিক্ষার্থীদের এ বিজয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ও বিদ্যালয়ের সকল শিক্ষক ও অভিভাবকবৃন্দ।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please